Breaking News

নিউজিল্যান্ড সিরিজে খেলবেন না সাকিব

নিষেধাজ্ঞা কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন সাকিব আল হাসান। ১ম ওয়ানডেতে দাপুটে পারফরম্যান্স দিয়ে ম্যাচসেরা হয়েছেন, ফেরাটা হয়েছে রাজার মতই। তবে এই তারকা অলরাউন্ডারের সার্ভিস নিউজিল্যান্ড সফরে পাবে না বাংলাদেশ দল। উইন্ডিজ সিরিজ শেষ হলেই মার্চে শুরু হবে নিউজিল্যান্ড সিরিজ। আসন্ন সেই সিরিজে টাইগার দলের সঙ্গী হচ্ছেন না সাকিব আল হাসান।

নিউজিল্যান্ড সিরিজ যে সময় শুরু হবে। ঠিক ওই সময় সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে চান সাকিব। সেই জন্যই আসন্ন সিরিজ থেকে নিজের নাম সরিয়ে নিতে চান তিনি। নিউজিল্যান্ড সিরিজে সাকিবের না খেলার প্রসঙ্গে বিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, “সাকিবের বিষয়ে আমরা অবগত আছি। তবে এখনো লিখিত কিছু পাইনি।“

নিউজিল্যান্ড সিরিজে সাকিবকে পাবে না দল। এটা টিম ম্যানেজমেন্ট আগে থেকে জানতো। তাই আগে থেকেই সাকিবের তিন নম্বর পজিশনে নাজমুল হাসান শান্তকে সুযোগ দিয়েছেন। নিউজিল্যান্ড সিরিজেও তিন নম্বর পজিশনে নির্বাচকদের মাথায় শান্ত। তাই উইন্ডিজ সিরিজে সাকিব চার নম্বর পজিশনে খেলছেন।

২০১৫ সালের ৮ নভেম্বর জন্মগ্রহণ করে সাকিবের প্রথম কন্যা আলায়না হাসান। গেল বছর ২৪ এপ্রিল দ্বিতীয়বার বাবা হন সাকিব। দ্বিতীয় কন্যার নাম ইররাম হাসান। এবার তৃতীয় সন্তানের অপেক্ষায় এই অলরাউন্ডার।

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরের সূচি- ১ম ওয়ানডে- ১৩ মার্চ, ডুনেডিন, ২য় ওয়ানডে- ১৭ মার্চ, ক্রাইস্টচার্চ, ৩য় ওয়ানডে- ২০ মার্চ, ওয়েলিংটন। ১ম টি-টোয়েন্টি- ২৩ মার্চ, নেপিয়ার, ২য় টি-টোয়েন্টি- ২৬ মার্চ, অকল্যান্ড, ৩য় টি-টোয়েন্টি- ২৮ মার্চ, হ্যামিল্টন।

About admin

Check Also

টেস্ট ক্রিকেটে সর্বোচ্চ ট্রিপল সেঞ্চুরি হাকিয়েছে যে ৮ দল

টেস্ট খেলাকে ক্রিকেটের সেরা ফর্ম্যাট হিসেবে বেছে নেওয়া হয়। খেলোয়াড়দের আসল দক্ষতার পরিচয় পাওয়া যায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *