নেইমারের লাল কার্ডের ম্যাচে হেরে গেল পিএসজি

লিলের মাঠে গত ডিসেম্বরে গোলশূন্য ড্র করেছিল পিএসজি। ঘরের মাঠে এবার জয়ই ছিল প্রত্যাশা। কিন্তু হলো উল্টা। ফরাসি জায়ান্টরা হেরেই গেল লিলের কাছে। আবার ম্যাচের শেষ মুহূর্তে লাল কার্ডও পেলেন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। শুধু তাই নয়, পিএসজিকে ১-০ গোলে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে লিলে। পুরো ম্যাচে বল দখল ও আক্রমণে আধিপত্য করলেও সুযোগ নষ্ট করে ম্যাচের নিয়ন্ত্রণ নিতে পারেনি শিরোপাধারীরা। প্রতিপক্ষ গোলরক্ষকও দারুণ নৈপুণ্যে নেইমার, কিলিয়ান এমবাপেদের সামনে ছিলেন বাধা হয়ে।

৭ মিনিটে ভালো একটি সুযোগ হারান নেইমার। ১৫ মিনিটে এমবাপের প্রচেষ্টা রুখে দেন গোলরক্ষক মাইক মিয়া। ২০ মিনিটে প্রথম উল্লেখযোগ্য সুযোগ পেয়েই এগিয়ে যায় লিল। সতীর্থের পাস ডি-বক্সে পান অরক্ষিত ডেভিড। কানাডার এই ফরোয়ার্ডের ডান পায়ের জোরালো শট একজনের পায়ে লেগে বল জড়ায় জালে (১-০)।

এরপর গোল শোধের নেশায় উন্মত্ত ছিল পিএসজি। ৬১ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে নেইমারের শট ফেরান গোলরক্ষক। শেষ অবধি গোলের দেখা পায়নি পিএসজি।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে লিলের ডিফেন্ডার তিয়াগোর চ্যালেঞ্জে পড়ে যান নেইমার। মাঠের বাইরে তিয়াগোকে ধাক্কা মেরে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন তিনি। ঘটনাটিকে কেন্দ্র করে ছড়ায় উত্তেজনা। পরে তিয়াগোকেও লাল কার্ড দেখান রেফারি। ৩১ ম্যাচে ১৯ জয় ও ৯ ড্রয়ে লিলের ৬৬ পয়েন্ট। সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে পিএসজি।

About admin

Check Also

সিদ্ধান্তটি মেসি নিজেই নিক

অধিনায়ক হিসেবে প্রথম আর ক্যারিয়ারের ৩৫তম শিরোপা জয়ের পর মেসির উচ্ছ্বাস ছিল দেখার মতো। ট্রফি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *