বয়স শুধুই একটি সংখ্যা-ঃ চল্লিশেও ‘তরুণ’ ইব্রাহিমোভিচ

বুড়ো বয়সে এসে একের পর এক চমক দিয়ে যাচ্ছেন ইব্রাহিমোভিচ। ৩৯ বছর বয়সে আরো এক বছরের জন্য চুক্তি নবায়ন করতে যাচ্ছেন এসি মিলানের সঙ্গে। জানিয়েছে স্কাই স্পোর্টস। এদিকে, ইনজুরিতে পড়েছেন ওয়েস্টহ্যাম মিডফিল্ডার ডেকলান রাইস। চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে এ ইংলিশ ফুটবলারকে। ফলে, ইউরো’তে আর তাকে পাচ্ছেন না গ্যারেথ সাউথগ্যাট। বুড়ো হাড়ের ভেলকি দেখিয়েই যাচ্ছেন জলাতান ইব্রাহিমোভিচ। এসি মিলানের হয়ে একের পর এক ম্যাচে মাঠে নামছেন, আর গোল করছেন এ বয়সে এসেও। তাতেও কি থেমেছে তার চমকের বাহার! বরং তা আর বেড়েছে অ্যান্ডারসনের ডাকে।

৫ বছর পর আবারো ফিরেছেন জাতীয় দলে। গোল না করলেও, দলের জয়ে রেখেছেন বড় অবদান। এমন একটা লাকি চার্মকে তাই কে বা হারাতে চাইবে? তাই, গুঞ্জন উঠেছে ৩৯ বছর বয়সী ফরোয়ার্ডের সঙ্গে আরো এক মৌসুমের চুক্তি করতে যাচ্ছে এসি মিলান। স্কাই স্পোর্টসের এ সংবাদে, অবাক হলেও অবিশ্বাস করার উপায় নেই। কারণ, নামটা যে ইব্রাহিমোভিচ। আর তার ক্যারিয়ারে যে অসম্ভব বলে কিছু নেই।

এদিকে আবারো ইউরো মিশন নিয়ে কিছুটা ধাক্কা খেলো ইংলিশ ফুটবল। পোল্যান্ডের বিপক্ষে মাঠে নামা ডেকলান রাইসকে বড় টুর্নামেন্টে দলে পাওয়া নিয়ে শঙ্কায় সাউথগ্যাট। জয় পেলেও, পোলিশদের বিপক্ষের ইনজুরি কেড়ে নিয়েছে রাইসকে। আপাতত ৪ সপ্তাহ মাঠে নামতে পারবেন না এ ওয়েস্টহ্যাম মিডফিল্ডার।

About admin

Check Also

সিদ্ধান্তটি মেসি নিজেই নিক

অধিনায়ক হিসেবে প্রথম আর ক্যারিয়ারের ৩৫তম শিরোপা জয়ের পর মেসির উচ্ছ্বাস ছিল দেখার মতো। ট্রফি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *