Breaking News

বন্ধু হিসাবে মেসিকে সেরা পরামর্শটাই দিলেন সুয়ারেস

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তির মেয়াদ আর আছে মাস দুয়েক। এরপর তিনি কী কাম্প নউয়ে থেকে যাবেন, নাকি বেছে নেবেন নতুন ঠিকানা? জবাব এখনও অজানা। তবে ক্যারিয়ারের শুরু থেকে যেখানে আছেন সেই ক্লাব ছেড়ে গেলে আর্জেন্টাইন তারকার জন্য ভালো কিছু হবে না বলে মনে করেন তার বন্ধু ও সাবেক সতীর্থ লুইস সুয়ারেস।গত মৌসুম শেষে চুক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন মেসি। কিন্তু ক্লাব রাজি না হওয়ায় অনিচ্ছ্বা সত্ত্বেও থেকে যান তিনি। মৌসুম শেষে ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নিবেন বলে গত ডিসেম্বরে জানান বার্সেলোনা অধিনায়ক।

টিভিথ্রিকে দেওয়া সাক্ষাৎকারে লুইস সুয়ারেস বলেন, ‘যেখানে সে এতদিন ধরে সুখে আছে, সেখানেই তার ক্যারিয়ার শেষ করাটা সবচেয়ে ভালো হবে। আমাকে যদি জিজ্ঞাসা করেন, তাহলে বন্ধু হিসেবে বলব, আমি তাকে বার্সেলোনা ছাড়া অন্য কোথাও দেখছি না।অন্য কোথাও গেলে তার জন্য ভালো হবে না। তবে সিদ্ধান্তটা একান্তই তার।’

মেসির সঙ্গে দারুণ জুটি গড়ে কাতালান দলটির হয়ে ১৯৮ গোল করেন উরুগুয়ের এই তারকা স্ট্রাইকার। গত মৌসুম শেষে সাবেক বার্সা সভাপতি বার্তামেউ এবং কোচ কোম্যান মিলে তাকে দল থেকে বিদায় করে। এর তীব্র প্রতিবাদ করেছিলেন মেসি। এরপর বার্তামেউ পদত্যাগ করেন; বর্তমানে তিনি দুর্নীতির দায়ে জেলে। সুয়ারেস আছেন মাদ্রিদের আরেক ক্লাব অ্যাটলেটিকোতে। চলতি মৌসুমে ১৯টি গোল করে ফেলেছেন। বার্সেলোনার নতুন প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা জোর চেষ্টা চালাচ্ছেন মেসিকে ধরে রাখতে।

About admin

Check Also

রোনালদোর সঙ্গে একই দলে খেলতে চাই-ঃ নেইমার

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির সঙ্গে আবারও খেলার লক্ষ্যে কদিন আগেও বার্সেলোনার ফেরার জন্য উদগ্রীব ছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *