Breaking News

বার্সা ছাড়ছেন না মেসি, দাবি স্পেনের

গ্রানাদার কাছে শেষ ম্যাচে হেরে লা লিগা খেতাবি দৌড়ে বড়সড় ধাক্কা খেয়েছে বার্সেলোনা। তবে তারই মধ্যে ক্যাম্প ন্যু ভক্তদের মুখে সামান্য হলেও ধরা পড়েছে হাসির রেখা। শুক্রবার স্পেনের একটি রেডিয়ো চ্যানেল দাবি করেছে, নতুন মরসুমেও প্রিয় ক্লাবেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন লিয়োনেল মেসি। জুন মাসেই মেসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে ক্লাবের। তার পরে আর্জেন্টিনীয় তারকার আগামী গন্তব্য কোথায়, তা নিয়ে জল্পনার অন্ত নেই। এমনই দমবন্ধ করা পরিস্থিতির মধ্যে বার্সা সমর্থকদের মনে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে।

ওই চ্যানেলের দাবি, নতুন প্রেসিডেন্ট খুয়ান লাপোর্তার সঙ্গে গত সপ্তাহে একান্তে কথাবার্তা হয়েছে মেসির। সেই আলোচনায় মেসি জানিয়েছেন, তিনি প্রিয় বার্সেলোনাতেই থাকবেন। অন্য কোনও ক্লাবে খেলতে যাওয়ার ইচ্ছা তাঁর নেই। তবে তারই সঙ্গে মেসি নতুন প্রেসিডেন্টকে আরও একটি বিষয়ে সচেতন করে দিয়েছেন। তিনি জানিয়েছেন, নতুন মরসুমে দলকে আরও বেশি শক্তিশালী করে তুলতে হবে। ফলে নতুন ফুটবলারদের নেওয়ার বিষয়ে বাড়তি গুরুত্ব দিতে হবে। তার জন্য বড় অংশের অর্থ ব্যয় করতে হবে।

চলতি মরসুমে কোপা দেল রে ট্রফি ছাড়া বার্সেলোনার ভাণ্ডারে আর কোনও সাফল্য নেই। চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিতে হয়েছে কোয়ার্টার ফাইনাল পর্ব থেকেই। লা লিগা শেষ পর্যন্ত জেতা যাবে কি না, তা নিয়ে ধন্দ রয়ে গিয়েছে। তার উপরে এই মুহূর্তে প্রবল আর্থিক সঙ্কটে রয়েছে বার্সেলোনা। বৃহস্পতিবার গ্রানাদার কাছে ১-২ গোলে হেরেছে বার্সা। এই হারে লা লিগা খেতাব জয়ের নাটক রুদ্ধশ্বাস পরিণতির দিকেই যাচ্ছে। শীর্ষে এখনও ৩৩ ম্যাচে ৭৩ পয়েন্ট পাওয়া লুইস সুয়ারেসদের আতলেতিকো দে মাদ্রিদ। শনিবার যারা খেলবে এলচের সঙ্গে। তার প্রায় পাঁচ ঘণ্টা পরেই রিয়াল মাদ্রিদ বনাম ওসাসুনা লড়াই।

মেসিদের খেলা রবিবার। প্রতিপক্ষ ভ্যালেন্সিয়া। এই তিনটি ম্যাচের পরে ছবিটা কোথায় দাঁড়ায় সেটাই দেখার। বার্সা ও রিয়াল— দু’দলেরই পয়েন্ট ৩৩ ম্যাচে ৭১, এবং এই তিন ক্লাবের ঠিক পরেই রয়েছে ৩৩ ম্যাচে ৭০ পয়েন্টে থাকা সেভিয়া। সোমবার যারা অ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে খেলবে। অন্য দিকে গ্রানাদার বিরুদ্ধে লাল কার্ড দেখায়, আগামী দু’ম্যাচ দলের সঙ্গে থাকতে পারবেন না কোমান।

About admin

Check Also

রোনালদোর সঙ্গে একই দলে খেলতে চাই-ঃ নেইমার

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির সঙ্গে আবারও খেলার লক্ষ্যে কদিন আগেও বার্সেলোনার ফেরার জন্য উদগ্রীব ছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *