Breaking News

কঠিন পরীক্ষার আগে সতীর্থদের নিয়ে বারবিকিউ পার্টি করল মেসি

সাধারণত রেস্টুরেন্টে একসঙ্গে পার্টি করেন বার্সেলোনার ফুটবলাররা। তবে বর্তমান পরিস্থিতির কারনে নতুন নিয়মে রেস্টুরেন্টের পার্টি টেবিলে ৬ জনের বেশি বসা যাবে না। ভ্যালেন্সিয়ার বিপক্ষে কঠিন পরীক্ষায় উতরে গেছে বার্সা। শনিবার অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে কঠিন লড়াই। বার্সেলোনার লীগ শিরোপা ভাগ্য নির্ভর এই ম্যাচের উপর। কয়েক মাস ধরে মাঠে দারুণ সময় কাটছে কাতালানদের। মাঠের বাইরে ফুটবলারদের মধ্যে সম্পর্কটা আরো মধুর হয়ে উঠেছে।

অ্যাটলেটিকোর ‘পরীক্ষায়’ নামার আগে অধিনায়ক লিওনেল মেসি দাওয়াত দিয়েছিলেন বার্সেলোনা সতীর্থদের। সেই দাওয়াতে পরিবারসহ হাজির ছিলেন মূল দলের সব ফুটবলার। স্প্যানিশ ক্রীড়া দৈনিক স্পোর্ত জানাচ্ছে, অ্যাটলেটিকোর বিপক্ষে ম্যাচের জন্য সতীর্থদের উদ্বুদ্ধ করতেই ছিল মেসির এই প্রয়াস।

আরেক স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, সোমবার মেসির বাড়িতে বারবিকিউ পার্টিতে মেতেছিলেন বার্সেলোনার ফুটবলাররা। বার্সেলোনার খেলোয়াড়দের গাড়ি মেসির বাড়ি থেকে বের হওয়ার সময়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ৩৪ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে অ্যাটলেটিকো। সমান ম্যাচে ৭৪ পয়েন্ট করে নিয়ে পরের দুটি স্থানে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

About admin

Check Also

রোনালদোর সঙ্গে একই দলে খেলতে চাই-ঃ নেইমার

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির সঙ্গে আবারও খেলার লক্ষ্যে কদিন আগেও বার্সেলোনার ফেরার জন্য উদগ্রীব ছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *