Breaking News

বিশেষ ব্যবস্থায় সাকিব-মুস্তাফিজকে দেশে ফিরিয়ে আনা হবে

স্থগিত হয়ে গেছে আইপিএল। কার্যত বেকার সেখানে বাংলাদেশের সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। কিন্তু সামনে শ্রীলঙ্কার বিরুদ্ধে বাংলাদেশের হোম সিরিজ। ওই লক্ষ্যে এই দুই ক্রিকেটারকে দেশে আনতে হবে। কিন্তু ভারতের সাথে বাংলাদেশের সব ধরনের যোগাযোগ আপাতত বন্ধ। কীভাবে দুই ক্রিকেটারকে ফিরিয়ে আনা হবে। বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি অবশ্য জানিয়েছেন, সাকিব ও মোস্তাফিজকে বিশেষ ব্যবস্থায় দেশে ফিরিয়ে আনা হবে।

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১৯ মে দেশে ফেরার কথা ছিল সাকিব ও মোস্তাফিজের। তিন ম্যাচের সিরিজটি শুরু হওয়ার সম্ভাব্য তারিখ ২৩ মে। কিন্তু সরকারের নিদের্শনা অনুযায়ী ভারত থেকে বাংলাদেশে ফিরলে দুই সপ্তাহের কোয়ারেন্টিন।

নিজাম উদ্দিন বলেন, ‘ফ্লাইট চালু নেই, তাদের যদি আনতে হয়, স্পেশাল অ্যারেঞ্জমেন্টে আনতে হবে বা স্পেশাল অ্যারেঞ্জমেন্টে তাদের আসতে হবে। ভারতের সাথে যেহেতু ফ্লাইট বন্ধ, স্পেশাল ব্যবস্থাই লাগবে। আল্টিমেটলি কিন্তু ক্রিকেটারদেরই দায়িত্ব, তাদেরই আসতে হবে। তাদের তো এখানে রিপোর্ট করার কথা, তাই না? ওদেরকে বলা হয়েছে। ওদেরকেই সিদ্ধান্ত নিতে দিন। তবে আমরাও দেখব। সমন্বয় করেই করতে হবে। ‘আনএটেন্ডেড’ থাকবে না এটা।’

তিনি বলেন, ‘আমরা সরকারের কাছে জানতে চেয়েছি ওদের ব্যাপারে নির্দেশনা কী হবে বা কিভাবে কী করব। দেখা যাক কী হয়।’আইপিএলে এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে তিন ম্যাচ খেলে সাকিবের রান ৩৮, উইকেট দুটি। এরপর তিনি জায়গা হারান একাদশে। রাজস্থান রয়্যালসের সাত ম্যাচের সবকটি খেলে মোস্তাফিজের উইকেট আটটি, ওভারপ্রতি রান দেন ৮.২৯ করে।

About admin

Check Also

আমি কী এতোটাই খারাপ ? একাদশে ডাক না পেয়ে হতাশ কুলদীপ

দেশের প্রথম চায়নাম্যান বোলারকে নিয়ে ভারতীয় ক্রিকেটের প্রত্যাশা কম ছিল না। সেই প্রত্যাশার সঙ্গে পাল্লা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *