Breaking News

ক্রিশ্চিয়ানোকে অসম্মান করতে এই পোস্ট করিনি: জামাল

ভক্তদের জন্য পুরস্কারের ব্যবস্থা করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। তার ব্যক্তিগত ফেসবুক পেজে এক কুইজ দিয়েছেন। তার সব সময়ের পছন্দের ফুটবলার কে? তিনটি অপশন দিয়েছেন তিনি এক. রোনালাদো নাজারিও, দুই. রোনালদো, তিন. জিদান।এই তিন অপশনের মধ্যে উত্তর প্রদান করতে হবে কমেন্টস সেকশনে এর পাশাপাশি উত্তরদাতার পাঁচজন বন্ধুকে মেনশন করতে হবে। এতেই মিলবে পুরস্কার।

বাংলাদেশ ফুটবলের সবচেয়ে বড় তারকার এমন উদ্যোগকে অনেকে সাধুবাদ জানিয়েছেন। তবে বিপত্তি বেধেছে ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জয়ী রোনালদো নাজারিওর নামের পর আলাদা করে ‘অরিজিনাল রোনালদো’ উল্লেখ করায়। পর্তুগীজ ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর সমর্থকরা জামালের পোস্টে নানা প্রশ্ন করছেন।

জামাল অবশ্য প্রশ্নের উত্তরের জবাবও দিয়েছেন। সাইফ স্পোর্টিং ক্লাবের তারকা মনে করিয়ে দিয়েছেন রোনালদিনহোর আসল নাম রোনালদো। পর্তুগীজ ভাষায় ‘ইনহো’ অর্থ ছোট। রোনালদিনহোর নামের অর্থ ছোট রোনালদো। তিনি বলেন, ‘অনেকেই হয়তো জানেন না রোনালদিনহোর সত্যিকারের নাম রোনালদো। এই পোস্টে ক্রিশ্চিয়ানো রোনালদোর সম্পৃক্ত কিছুই নেই।’

‘জানি না কেন ক্রিশ্চিয়ানো রোনালদোকে অসম্মান করেছি, এমন দাবি করা হচ্ছে। আপনারা জানেন, আমি নিজেই তিনবার বিশ্বসেরা হিসেবে তাকে ভোট প্রদান করেছি। যারা কমেন্ট করেছে তারা ভুল বুঝেছে। অরিজিনাল বলতে প্রথম রোনালদোকে বুঝিয়েছি। অনেকেই মনে করছেন, আমি ক্রিশ্চিয়ানোকে ছোট করার চেষ্টা করছি। আমি ক্রিশ্চিয়ানোকে তিনবার সেরা খেলোয়াড় হিসেবে ভোট দিয়েছি। আমি আমার বড় ভাই ছোট বেলা থেকেই রিয়াল মাদ্রিদ পছন্দ করি। ক্রিশ্চিয়ানোর খেলা সব সময় উপভোগ করি। যদি তাকে অপছন্দ করে থাকি তাহলে কেনো আমি তিন বার ভোট দিবো?

About admin

Check Also

রোনালদোর সঙ্গে একই দলে খেলতে চাই-ঃ নেইমার

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির সঙ্গে আবারও খেলার লক্ষ্যে কদিন আগেও বার্সেলোনার ফেরার জন্য উদগ্রীব ছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *