Breaking News

ক্রিস লিনের ব্যাটিং তাণ্ডব-ঃ ৩ ম্যাচে ১৩৯ বলে ৩৯৮ রান

অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ক্রিস লিন নিজের দিনে কতটা ভয়ংকর হতে পারেন সেটা সবার জানা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসরে কোনো ম্যাচ খেলার সুযোগ না পেলেও তার ব্যাটে যে মরিচা ধরেনি সম্প্রতি সেটাই যেন প্রমাণ করলেন তিনি। কুইন্সল্যান্ড প্রিমিয়ার লিগে (কিউপিএল) এক দিনে দুটি সেঞ্চুরি করে রীতিমত আলোচনার জন্ম দিয়েছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান। আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশ। এই টুর্নামেন্ট শুরুর আগে কিউপিএল খেলে অনেকে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন। সেখানেই তান্ডব চালিয়েছেন ক্রিস লিন।

মাত্র তিন ম্যাচ খেলে ১৩৯ বলে ৩৯৮ রান করেছেন তিনি। এইতিন ম্যাচে তাঁর ব্যাট থেকে এসছে ৪৫টি ছক্কা। যেকোনো আক্রমণাত্মক ব্যাটসম্যানের জন্যই তো এমন ব্যাটিং স্বপ্নের মতো!

এর মধ্যে এক দিনে দুই সেঞ্চুরি হাঁকিয়ে সব আলো নিজের দিকে কেড়ে নিয়েছেন লিন। কিউপিএলে টম্বুলের হয়ে খেলতে নেমে প্রথম ম্যাচে ২০ ছক্কা আর ৫ চারে ৫৫ বলে ১৫৪ রানের ইনিংস খেলেছিলেন এ ডানহাতি ব্যাটসম্যান। এর মধ্যে ১৪০ রান এসেছিল বাউন্ডারি থেকে।

দ্বিতীয় ম্যাচে লিন খেলেন মাত্র ৪৩ বলে ১৩৯ রানের বিধ্বংসী ইনিংস। এই ইনিংস খেলার পথে বোলারদের কাঁদিয়ে ১৪টি ছক্কা আর ১১টি চার মেরেছেন তিনি। একইদিন অন্য ম্যাচে ৪১ বলে ১০৫ রানের আরেকটি টর্নেডো ইনিংস খেলেন অজি ওপেনার। ব্রিসবেন হিটের হয়ে বিগ ব্যাশে মাঠে নামার আগে লিনের এমন পারফরম্যান্স নিঃসন্দেহে দলটিকে বাড়তি অনুপ্রেরণা দেবে।

About রাসেল আহমেদ

Check Also

এখান থেকে ম্যাচ বাঁচানো সম্ভব, অসম্ভব কিছু না

বৃষ্টিভেজা ম্যাচ। আজ চতুর্থ দিনের খেলাটাই যা অনুষ্ঠিত হলো। প্রথম দিন খেলা হয়েছে ৩৩ ওভার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *