আইপিএলের যে শক্তিশালী দলের হয়ে খেলতে চান ম্যাক্সওয়েল

তিনি মাঠে নামলেই বোলারদের ঘাম ছুটিয়ে দিতেন একটা সময়। গত আইপিএল, দুবাইতে যদিও তেমন ভাবে নজর কাড়তে পারেননি গ্লেন ম্যাক্সওয়েল। ১৩ ম্যাচে ১০৮ রান করা অস্ট্রেলিয়ার অলরাউন্ডারকে তাই ছেড়েই দিয়েছে কিংস ইলেভেন পঞ্জাব। নিলামে ম্যাক্সওয়েল নিজের দাম রেখেছেন ২ কোটি টাকা। কোন দল তাঁকে নেবে তা নিলামের আগে জানা না গেলেও, নিজের পছন্দের দল আগেই জানিয়ে রাখলেন ম্যাক্সওয়েল। বিরাট কোহালিদের সঙ্গে খেলতে চান ম্যাক্সওয়েল।

এই প্রসঙ্গে বর্তমানে অজিদের জাতীয় দলের হয়ে টি-২০ খেলার লক্ষ্যে নিউজিল্যান্ডে থাকা ম্যাক্সওয়েল জানান, ‘এটা হলে অসাধারণ ব্যাপার হবে। এবি আমার অন্যতম আইডল। ও যেভাবে ক্রিকেটটা খেলে সেটা আমি সবসময় ফলো করার চেষ্টা করি। ওর সাথে একসাথে কাজ করতে পারলে ব্যাপারটা অসাধারণ হবে। আমি আমার ক্যারিয়ারে ওর কাছ থেকে সবসময় সাহায্য পেয়েছি।’

বিরাটের অধিনায়কত্বে খেলা প্রসঙ্গে ম্যাক্সওয়েলের বক্তব্য, ‘আমার সাথে বিরাটের কেমিস্ট্রি ভালো। ওর নেতৃত্বে কাজ করতে পারলে খুশি হব। আমি ওর সাথে একসাথে ব্যাটিং করতে পারাটা খুব এনজয় করি।’

কোহালির অধিনায়কত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাঁকে নেবে কি না সেই বিষয় যদিও এখনও কিছু জানা যায়নি। আইপিএল ট্রফি জয়ের লক্ষ্যে এ বারের দলে একাধিক পরিবর্তন করবেন কোহালিরা। ইতিমধ্যেই মইন আলি, অ্যারন ফিঞ্চ, ক্রিস মরিস, ডেল স্টেনের মতো ক্রিকেটারদের ছেড়ে দিয়েছে ব্যাঙ্গালোর। হাতে রয়েছে ৩৫ কোটি ২০ লক্ষ টাকা। নিলামে কোন কোন ক্রিকেটারদের ওপর নজর থাকবে তাঁদের?

আইপিএলে ৮২টি ম্যাচ খেলেছেন ম্যাক্সওয়েল। তাঁর সংগ্রহ ১৫০৫ রান এবং ১৯টি উইকেট। অস্ট্রেলিয়ার হয়ে বিধ্বংসী মেজাজে খেললেও, আইপিএলে সেই ভাবে নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। ব্যাট হাতে তাঁর গড় ২২.১৩। গত আইপিএলে একটিও ছয় মারতে পারেননি তিনি।

About রাসেল আহমেদ

Check Also

আরব আমিরাতে এমন খারাপ দিন দেখেনি রশিদ খান

এবারের এশিয়া কাপের আগে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে টি-টোয়েন্টি খেলেছেন ১৯টি। কিন্তু এমন দিন দেখতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *