২০২১ আইপিএলে চেন্নাইয়ের চূড়ান্ত স্কোয়াড

আইপিএল ২০২১-এর জন্য দল গুছিয়ে নিল চেন্নাই সুপার কিংস। তারা পুরনো স্কোয়াড থেকে ধরে রাখে ১৮ জন ক্রিকেটারকে। ট্রেড উইন্ডো দিয়ে চেন্নাই দলে নিয়েছে একজন ক্রিকেটারকে। ২৫ জনের স্কোয়াড পূর্ণ করতে তাদের দরকার ছিল ৬ জন ক্রিকেটার। নিলামে তারা ৫জন ভারতীয় ও একজন বিদেশি ক্রিকেটারকে দলে নিয়ে কোটা পূর্ণ করে। এবার আইপিএল নিলামে চেন্নাই সবথেকে বেশি ৯ কোটি ২৫ লক্ষ টাকা দিয়ে কিনেছে কৃষ্ণাপ্পা গৌতমকে। তবে তাদের দলে নেওয়া সবথেকে উল্লেখযোগ্য ভারতীয় ক্রিকেটার হলেন চেতেশ্বর পূজারা। একমাত্র বিদেশি হিসেবে নিলাম থেকে চেন্নাইয়ে যোগ দিয়েছেন মঈন আলি।

চেন্নাই ধরে রখেছে: মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, সুরেশ রায়না, ফ্যাফ ডু’প্লেসি, স্যাম কারান, ডোয়েন ব্র্যাভো, জোস হ্যাজেলউড, লুঙ্গি এনগিদি, আম্বাতি রায়ড়ু, করণ শর্মা, মিচেল স্যান্টনার, শার্দুল ঠাকুর, রুতুরাজ গায়কোয়াড়, নারায়ন জগদীশান, ইমরান তাহির, দীপক চাহার, কেএম আসিফ ও আর সাই কিশোরকে।

রাজস্থান রয়্যালসের কাছ থেকে ট্রেড উইন্ডো দিয়ে চেন্নাই দলে নিয়েছে রবিন উথাপ্পাকে। এবার নিলাম থেকে তারা স্কোয়াডে নেয় ৬ জন ক্রিকেটারকে। চেন্নাই সুপার কিংস নিলাম থেকে দলে নিয়েছে: মঈন আলি (৭ কোটি), কৃষ্ণাপ্পা গৌতম (৯ কোটি ২৫ লক্ষ), চেতেশ্বর পূজারা (৫০ লক্ষ), ভগত বর্মা (২০ লক্ষ), হরি নিশান্ত (২০ লক্ষ), হরিশঙ্কর রেড্ডি (২০ লক্ষ)।

About রাসেল আহমেদ

Check Also

নিলামের সময় বুক ধড়ফড় করছিল ১২ কোটির আইয়ারের

জনপ্রিয় ফ্রাঞ্চাইঝি লিগ আইপিএলের নিলাম শেষে দল গঠন থেকে শুরু করে মোটামুটি সব প্রস্ততি সম্পন্ন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *