আচমকা চাকরি হারালেন মোস্তাফিজদের হেড কোচ

মাত্র এক আসর কাজ করার পরই রাজস্থান রয়্যালসের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন হয়ে গেলো হেড কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডের। নিজেদের দল পুনর্গঠন প্রক্রিয়ার অংশ হিসেবে হেড কোচকে বিদায় করার পাশাপাশি কোচিং প্যানেলে বেশ কয়েকটি রদবদল এনেছে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানের বর্তমান দল রাজস্থান। ম্যাকডোনাল্ডের অবর্তমানে আইপিএলের আসন্ন আসরে রাজস্থানের প্রধান সহকারী কোচের দায়িত্ব পালন করবেন ট্রেভর পেনি। তবে এখনও পর্যন্ত নতুন হেড কোচের নাম ঘোষণা করেনি রাজস্থান ফ্র্যাঞ্চাইজি।

দলটির ডিরেক্টর অব ক্রিকেট, শ্রীলঙ্কান কিংবদন্তি কুমার সাঙ্গাকারার নিবিড় পর্যবেক্ষণে কাজ করবে নতুন কোচিং প্যানেল। দুই পক্ষের মধ্যে সমঝোতার ভিত্তিতেই রাজস্থানের হেড কোচের চাকরি থেকে সরানো হয়েছে সাবেক অস্ট্রেলিয়ান পেসার ম্যাকডোনাল্ডকে। এছাড়া গত তিন মৌসুমে রাজস্থানের ব্যাটিং কোচের দায়িত্ব পালন করা অমল মজুমদার এখন দলের হাই পারফরম্যান্স ব্যাটিং কোচ হিসেবে কাজ করবেন। যেখান থেকে তিনি রাজস্থান একাডেমি ও স্কোয়াডের জন্য খেলোয়াড় যোগান দেয়ার কাজ করবেন।

রাজস্থানের চিফ অপারেটিং অফিসার এসব সিদ্ধান্তের কথা জানিয়ে বলেছেন, ‘রাজস্থান রয়্যালসের সবার পক্ষ থেকে অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডকে ধন্যবাদ জানাতে চাই আইপিএলের ১৩তম আসরে তার কাজের জন্য। কোভিডের চ্যালেঞ্জিং সময়ে তিনি দলের কোচিং করিয়েছেন। আমরা সুন্দর ও সাফল্যময় ভবিষ্যত কামনা করছি।’দলটির পুনর্গঠনের ক্ষেত্রে সবধরনের সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা থাকবে সাঙ্গাকারার হাতে।

About রাসেল আহমেদ

Check Also

যদি ১১ জনই সেঞ্চুরি করে তাহলে তো রান ১১০০ হবে

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের ৫ম দিনে ১ ঘণ্টা বাকি থাকতে চট্টগ্রাম টেস্ট ফলাফল ড্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *