Breaking News

মোদির ফান্ডে টাকা দিচ্ছেন না কামিন্স! শেষ মুহূর্তে বদলে ফেললেন মন

আগে জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পিএম কেয়ার্স ফান্ডে দান করবেন। তবে এখন ওলটপুরাণ। জানিয়ে দিলেন, তিনি ভারতের জন্য অর্থ সাহায্য করবেন। তবে পিএম কেয়ার্স ফান্ড নয়, বরং ইউনিসেফ অস্ট্রেলিয়া-র ভারতের অতিমারীর পরিস্থিতির জন্য যে আবেদন করেছে, সেখানেই অর্থ পাঠিয়ে দেবেন। ২৭ বছর বয়সী তারকা পেসার গত সোমবার ঘোষণা করেন, অক্সিজেন সাপ্লাইয়ের জন্য ৫০ হাজার মার্কিন ডলার অর্থ সাহায্য করবেন মোদির পিএম কেয়ার্স ফান্ডে।

তবে ক্রিকেট অস্ট্রেলিয়া সম্প্রতি ভারতের জন্য বড়সড় অঙ্কের ত্রাণ দেওয়ার কথা ঘোষণা করেছে ইউনিসেফ অস্ট্রেলিয়ার মাধ্যমে। তারপরেই নিজের মত পরিবর্তন করেন কামিন্স।

নিজের টুইটার একাউন্টে তিনি সোমবার বলে দেন, “দারুণ কাজ করল ক্রিকেট অস্ট্রেলিয়া। সবাইকে জানাই রাখি, আমার বরাদ্দ অর্থ আমি ইউনিসেফ অস্ট্রেলিয়ার ভারতের কোভিড নিয়ন্ত্রণের জন্য যে দান ভিত্তিক আবেদন করেছে, সেখানেই অর্থ পাঠিয়ে দিচ্ছি।”

ক্রিকেট অস্ট্রেলিয়া সোমবারই জানায়, ৫০ হাজার অস্ট্রেলীয় ডলার ভারতের জন্য দান করতে চলেছেন তাঁরা। তারপরেই ক্রিকেট বিশ্ব কুর্নিশ জানায় অজি ক্রিকেট বোর্ডকে। অস্ট্রেলীয় নাগরিকরা ওই তহবিলে মুক্তহস্তে দান করছেন বলে জানানো হয়েছে। এবার সেই উদ্যোগের প্রচারে সামিল হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়াও। সঙ্গী হিসেবে অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনকে পেয়েছে সিএ।

যাইহোক, আইপিএল চলাকালীন দেশের মানুষের সঙ্কটে হাত বাড়িয়ে দিয়েছেন শচীন তেন্ডুলকর, শিখর ধাওয়ান, অজিঙ্ক রাহানে, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, জয়দেব উনাদকাট, শেলডন জ্যাকসন, শ্রীবৎস গোস্বামীর মতো ক্রিকেট তারকারা। ভারতকে আর্থিক সাহায্য প্রদান করেছেন ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি ব্যাটসম্যান নিকোলাস পুরান, ব্রেট লি-র মত তারকারাও।ইন্ডিয়ান এক্সপ্রেস

About admin

Check Also

১৫ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে ধারাবাহিকভাবে ভাল পারফরম্যান্স করছে মুশফিক

আইসিসির মে মাসের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন বাংলাদেশের মুশফিকুর রহিম। মহিলাদের বিভাগে এই সম্মান পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *