ক্রিকেট অঙ্গনের সেরা ১০ সুদর্শন তারকা

শোবিজ অঙ্গনের তারকাদেরও হার মানাবে ক্রিকেট ভুবনের বেশ কয়েকজন সুদর্শন তারকা। তাদের সুদর্শন চেহারা দেখে প্রেমে পড়েছেন অনেক নারী ভক্ত। দেখুন ক্রিকেটের ১০ সুদর্শন তারকাকে। ১। ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি শুধু সুদর্শন নন, বলা চলে তিনি দেখতে বলিউডের নায়কদের মতো। তার সুদর্শন চেহারার জন্য বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা প্রেমে পড়েছেন। এখন তারা সংসার করছেন। ২। ক্রিকেট ভুবনের অন্যতম সুদর্শন তারকা পাকিস্তানের শহিদ আফ্রিদি। ৫ ফুট ১১ ইঞ্চি লম্বা এই ক্রিকেট তারকা আকর্ষণীয় সৌন্দর্য ও প্রগাঢ় ব্যক্তিত্বের জন্য সবার কাছে প্রিয়।

৩। অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসন সুন্দর চেহারা ও আকর্ষণীয় দৈহিক গড়নের কারণে তার ভক্তদের মাঝে আরও বেশি জনপ্রিয়তা লাভ করেছেন। ৪। অস্ট্রেলিয়ান সাবেক ক্রিকেট অধিনায়ক মাইকেল ক্লার্ক শুধু দেখতেই সুদর্শন নন, তিনি ক্রিকেট অঙ্গনের অন্যতম সফল খেলোয়াড়। তিনি ইনটেরিয়র ডিজাইনার কাইলি বলডিকে প্রেম করে বিয়ে করেন। ৫। দক্ষিণ আফ্রিকার সুদর্শন ক্রিকেটার এবিডি ভিলিয়ার্স ট্রাডিশনাল পোশাক পরতে পছন্দ করেন। তিনি ২০০৩ সালে তার বান্ধবীকে বিয়ে করেন।

৬।অস্ট্রেলিয়ার ব্রেট লি ক্রিকেট অঙ্গনের দ্বিতীয় ফাস্ট বোলার। সুদর্শন এই খোলোয়াড় ভীষণ স্টাইলিশ ও ফ্যাশন সচেতন। ৭। দক্ষিণ আফ্রিকার কেভিন পিটারসেন সুন্দর ও আকর্ষণীয় চেহারার কারণে নারী ভক্তদের কাছে তুমুল জনপ্রিয়। ৮।সাবেক ইংলিশ ক্রিকেট অধিনায়ক অ্যালিস্টার কুক তার সুন্দর চেহারার জন্য নারী ভক্তদের কাছে ভীষণ জনপ্রিয় ছিলেন।

৯। পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে চুটিয়ে প্রেম করার পর আবদ্ধ হয়েছেন বিবাহবন্ধনে। ১০।বাংলাদেশ ক্রিকেটের ড্যাশিং বয় তাসকিন আহমেদ। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই নারী ভক্তদের ক্রাশ হ্যান্ডসাম এই ক্রিকেটার।

About admin

Check Also

১৬ বছর বয়সেই জাতীয় দলে ডাক পেল নুর আহমেদ

সবশেষ ওয়ানডে সিরিজে ছিলেন আফগানিস্তানের অধিনায়ক। এরপর হারান নেতৃত্ব। এবার আসগর আফগানকে ছাড়াই পাকিস্তান সিরিজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *