রোনালদোর সঙ্গে একই দলে খেলতে চাই-ঃ নেইমার

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির সঙ্গে আবারও খেলার লক্ষ্যে কদিন আগেও বার্সেলোনার ফেরার জন্য উদগ্রীব ছিলেন নেইমার। তবে সম্প্রতি সে সম্ভাবনা শেষ করে পিএসজির সঙ্গে চুক্তি বাড়িয়েছেন এ ব্রাজিলিয়ান। এবার নিজ দলে বর্তমান সময়ের অন্যতম সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে খেলতে চেয়েছেন নেইমার। বলেছেন, ‘সুযোগ পেলে রোনালদোর সঙ্গে একই দলে খেলতে চাই’। ইতালিতে চলতি মৌসুমে বেশ কঠিন পরিস্থিতিতেই রয়েছে রোনালদোর জুভেন্টাস।

সেরা চারে থাকা নিয়ে বড় শঙ্কায় সিরি আ’র সফলতম দলটি। শেষ তিন ম্যাচে জিততে তো হবেই, সঙ্গে প্রতিপক্ষ দলগুলোর পরাজয়ও কামনা করতে হবে। কারণ বর্তমানে পঞ্চম অবস্থানে আছে তারা। শেষ পর্যন্ত সেরা চারে না থাকতে পারলে জুভেন্টাস ছাড়তে পারেন রোনালদো। সেক্ষেত্রে তার বেতন-ভাতা দেওয়ার মতো সামর্থ্য খুব কম দলেরই রয়েছে। যাদের আছে তার মধ্যে অন্যতম পিএসজি।

আর এমন কিছু হলে চ্যাম্পিয়ন্স লিগের অন্যতম সফল এ তারকাকে লুফে নিতে চাইবে পিএসজি। গত মৌসুমে ফাইনালে হারের পর এবার তারা বিদায় নিয়েছে সেমিতেই। তাই রোনালদোর মতো একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়কে চায় তারা, যে কি-না সবধরনের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। সবমিলিয়ে রোনালদোর পিএসজিতে যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

আর রোনালদোর সঙ্গে খেলতে মুখিয়ে আছেন নেইমারও। জিকিউ ফ্রান্সকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে খেলতে চাই। আমি এর মধ্যেই অনেক মহান খেলোয়াড় যেমন মেসি ও (কিলিয়ান) এমবাপ্পের সঙ্গে খেলেছি। কিন্তু আমি এখনো রোনালদোর সঙ্গে খেলিনি’।

গত কয়েক মৌসুম ধরেই নানা মন্তব্য করে বার্সার ফেরার গুঞ্জন তুলে ট্রান্সফার মার্কেট গরম করে রাখতেন নেইমার। এবার তাঁর রোনালদোর সঙ্গে খেলতে চাওয়ার অভিপ্রায়ে জুভেন্টাস ছেড়ে পিএসজিতে যাচ্ছেন সিআর সেভেন এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

About admin

Check Also

নিজেদেরকেই দায়ী করলেন মেসি

আর্জেন্টিনার ফুটবলারদের একগাদা সুযোগ নষ্টের মহড়ার মাঝে প্রথমার্ধে অসাধারণ ফ্রি-কিকে জাল খুঁজে নিলেন লিওনেল মেসি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *