টি-২০ ক্রিকেটে ১৯০ রান করেও হারল করাচি কিংস

একেই বলে পাল্টাপাল্টি জবাব। ঝড়ো ইনিংসের বদলে ঝড়ো ইনিংস। সোমবার রাতে পাকিস্তান সুপার লিগে রান বন্যার ম্যাচে জয় পেয়েছে ইসলামাবাদ ইউনাইটেড। ৩৮১ রানের ম্যাচে দলটি জিতেছে ৮ উইকেটে। আবুধাবিতে আগে ব্যাট করতে নেমে বাবর আজম ও নাজিবুল্লাহ জাদরানের ঝড়ো ব্যাটিংয়ে ৪ উইকেটে ১৯০ রান করে করাচি কিংস। জবাবে কলিন মুনরো ও ইফতেখার আহমেদের টর্নেডো ইনিংসে ভর করে ৮ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছায় ইসলামাবাদ। ৩৯ বলে পাঁচটি করে চার ও ছক্কায় ৭১ রানে অপরাজিত থাকা ইফতেখার জিতে নেন ম্যাচ সেরার পুরস্কার।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৪১ রানে উসমান খাজা ও মোহাম্মদ আখলাককে হারালেও লক্ষ্যে পৌছাতে বেগ পেতে হয়নি ইসলামাবাদকে। কলিন মুনরো ও ইফতেখারের অপরাজিত ইনিংস দলকে পাইয়ে দেয় দাপুটে জয়। ৫৬ বলে ১২টি চার ও দুটি ছক্কায় ৮৮ রানে অপরাজিত থাকেন মুনরো। ৩৯ বলে পাচটি করে চার ও ছক্কায় ৭১ রানে নট আউট ইফতেখার।

এর আগে ব্যাট করতে নেমে চ্যালেঞ্জিং স্কোর গড়ে করাচিও। দলের হয়ে ব্যাট হাতে ঝড় তোলেন বাবর আজম ও নাজিবুল্লাহ জাদরান। ৫৪ বলে ৮১ রান করেন বাবর আজম। তার ইনিংসে চিল সাতটি চার ও তিনটি ছক্কার মার। ৪২ বলে ৭১ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন নাজিবুল্লাহ। তার ইনিংসে ছিল পাচটি চার ও চারটি ছক্কার মার।

রোমাঞ্চ জাগানো এই জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে ইসলামাবাদ। ৮ ম্যাচে জয়ে ১২ পয়েন্ট দলটির। সাত ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লাহোর কালান্দার্স। সাত ম্যাচে তিন জয় ও চার হারে ৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে করাচি কিংস।

About রাসেল আহমেদ

Check Also

বাইসাইকেল কিকে মেসির গোল, ভিডিও ভাইরাল

লিগ ওয়ানে দুর্দান্ত শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। শনিবার রাতে প্রতিপক্ষ ক্লেরমন্ট ফুটকে নিয়ে রীতিমতো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *