Breaking News

১১৭ কোটি টাকা দিয়ে হেলিকপ্টার কিনলেন নেইমার

কয়েকদিন আগে ঘরের মাঠ মারাকানায় চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কাছে কোপা আমেরিকার শিরোপা হারাতে হয়েছে ব্রাজিলকে। সেদিন বন্ধু লিওনেল মেসিকে জড়িয়ে ধরে নেইমারের কান্না অনেকককেই ছুঁয়ে গেছে। এই সময়টা তাদের কষ্টে থাকাটাই স্বাভাবিক। কিন্তু নেইমার হলেন অন্য ধরনের মানুষ। তিনি ভীষণ আমুদে। যত দুঃখ কষ্টই থাকুক না কেন, তিনি জীবনটাকে উপভোগ করতে চান। সেই উপভোগের মন্ত্র থেকেই এবার মার্সিডিজ হেলিকপ্টার কিনে ফেললেন ব্রাজিল সুপারস্টার।

ব্রাজিলের রাজধানী রিও ডি জেনিরোয় নিজের বাড়ির সামনের বাগানে নিজের হেলিকপ্টারের পাশে ছবি তুলেছেন। সেই ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে, আর সেটা নিয়েই চলছে তোলপাড়। তোলপাড় হওয়ার কারণও আছে। মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টারের দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য। হেলিকপ্টারটির জন্য পাক্কা এক কোটি পাউন্ড খসিয়েছেন নেইমার। বাংলাদেশের হিসেবে প্রায় ১১৭ কোটি টাকা! হেলিকপ্টারটিকে একদম নিজের মতো করে সাজিয়েছেন নেইমার, যেন যে কেউই দেখে বুঝতে পারে, বাহনটি কার। কালো রঙের এ হেলিকপ্টারের পেছন দিকে নেইমারের লোগোটাও শোভা পাচ্ছে জ্বলজ্বল করে।

এইচ-১৪৫ মডেলের মার্সিডিজ ব্র্যান্ডের এই হেলিকপ্টার একদম নতুন। বলা হচ্ছে, বিখ্যাত কমিক চরিত্র ব্যাটম্যানের বাহন ব্যাটমোবাইলের মতো করে বানানো হয়েছে এই হেলিকপ্টার। বলা হয়, নেইমার ডিসি কমিকসের অনেক বড় ভক্ত। আর ব্যাটম্যান ডিসি কমিকসেরই বিখ্যাত চরিত্র। নেইমার এই হেলিকপ্টার কিনে নিজেকে ব্যাটম্যান ভাবছেন কি না, কে জানে!

About রাসেল আহমেদ

Check Also

এম্বাপ্পেকে ভদ্র হওয়ার পরামর্শ প্রতিপক্ষ কোচের

বুধবার লিগের পয়েন্ট তালিকার একেবারে তলানিতে থাকা দল মেসের বিপক্ষে কষ্ট করেই জিততে হলো সময়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *