Breaking News

ব্যাট চালাল সাইফউদ্দিন, বেল ফেলে দিল অদৃশ্য শক্তি (ভিডিও ভাইরাল)

বাংলাদেশের ব্যাটিং ইনিংসের ১৮তম ওভারে ঘটে যাওয়া একটি ঘটনা সবাইকে বিস্মিত করেছে। এমন ঘটনা নাকি ক্রিকেটে দেখা যায়নি আগে কখনও। ঘটনার পর ধারাভাষ্যকার আতাহার আলী জানালেন, তার ক্রিকেট ক্যারিয়ার ও ধারাভাষ্যের সময়কালে এমন ঘটনা দেখেননি তিনি।ঘটনাটি ১৮তম ওভারের। জয় পেতে দরকার ১৮ বলে ৪১ রান। বাউন্ডারি হাঁকানো ছাড়া উপায়ে নেই। ক্রিজে দুই অলরাউন্ডার আফিফ ও সাইফউদ্দিন। প্রথম বল ওয়াইড দেন পেসার তেন্দাই চাতারা। দ্বিতীয় বল তথা প্রথম বলেই ফাইনলেগে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন আফিক।

দ্বিতীয় বলে সিঙ্গেল নিয়ে সাইফউদ্দিনকে স্ট্রাইক দেন তাসকিন। তৃতীয় বলে জোড়া রান নেন সাইফউদ্দিন।চতুর্থ বলে রান নিতে পারেননি সাইফউদ্দিন। পঞ্চম মেরে খেলেন, বল চলে যায় ডিপ মিডউইকেটে। দৌড়ে একরান নেন সাইফউদ্দিন। কিন্তু উইকেটকিপার চাকাভা সজোরে আপিল জানান।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

এতে হতভম্ব হয়ে পড়েন আম্পায়ারসহ ধারাভাষ্যকাররা। এলবিডব্লিউর আবেদন? ব্যাটে না লাগলে বল এতো দূর যায় কি করে? সাইফউদ্দিনও বোকার মতো এদিক-ওদিক তাকিয়ে দেখেন বেল পড়ে গেছে উইকেটে।

অর্থাৎ হিট উইকেট আউটের আবেদন জানিয়েছেন চাকাভা।পরে রিপ্লেতে দেখা যায়, অন্যরকম এক ঘটনা। উইকেটে সাইফউদ্দিনের ব্যাট স্পর্শ করেনি। উইকেট নিজে নিজেই নড়ে উঠল। মাটিতে টুপ করে পড়ে গেল বেল। এ যেন অদৃশ্য শক্তি এসে বেল ফেলে দিয়েছে।

অথচ মাঠে বেল ফেলে দেওয়ার মতো তেমন একটা বাতাসও ছিল না। যে কারণে ধারাভাষ্যকার মজার ছলে বলে ওঠেন, আজ জিম্বাবুয়ের সঙ্গে দ্বাদশ খেলোয়াড় হিসেবে কোনো অদৃশ্য শক্তি খেলছে। কোনো অশরীরি নয়তো!তখন আতাহার আলী বলে ওঠেন, হ্যাঁ সাইফউদ্দিন আউট নন। কিন্তু এটা একটা অদ্ভূত ঘটনা ঘটল। এমনটা আমি আগে কখনও দেখিনি।

About রাসেল আহমেদ

Check Also

দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এই ৫ তারকা ক্রিকেটার

ক্রিকেট মাঠে ক্রিকেটারদের মৃত্যু নতুন কিছু নয়। আঘাতজনিত কারণে ক্যারিয়ার শেষ হয়ে গেছে এমন তালিকাটাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *