Breaking News

বাংলাদেশকে চেয়েও পেল না পাকিস্তান

পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) বেশ বড়সড় ধাক্কাই দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। গত শুক্রবার সফরের প্রথম ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে পুরো সফর বাতিল করে নিউজিল্যান্ডের চলে যাওয়ার পর টালমাটাল হয়ে পড়েছে পাকিস্তান ক্রিকেট।নিউজিল্যান্ডের পর ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়ার যাওয়ার কথা ছিল পাকিস্তানে।কিন্তু নিউজিল্যান্ড সিরিজ স্থগিত করায় সিরিজগুলো নিয়ে তৈরি হয়েছে সংশয়।

ইংল্যান্ড, অস্ট্রেলিয়া শেষ পর্যন্ত পাকিস্তান যাবে কি না, সেটা নিশ্চিত হয়নি এখনো। নিউজিল্যান্ড ফিরে যাওয়াতে এমনিতেই পূর্বনির্ধারিত সূচিতে শূন্যতা তৈরি হয়েছে পাকিস্তানের। আর শেষ পর্যন্ত ইংল্যান্ড না গেলে বিকল্প ব্যবস্থা হিসেবে বাংলাদেশ ও শ্রীলঙ্কাকে সিরিজ খেলার প্রস্তাব দিয়েছিল পিসিবি। তবে এমন সংক্ষিপ্ত সময়ের মাঝে সম্ভব হয়নি সেটা।

এ বিষয়ে ওয়াসিম খান বলেছেন, ‘পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বাংলাদেশ ও শ্রীলঙ্কার সঙ্গে যোগাযোগ করা হয়েছিলো। দুই দেশেরই এখানে এসে খেলার অনেক ইচ্ছা ছিলো। কিন্তু দুর্ভাগ্যবশত এখন সময় খুবই কম। বাংলাদেশের খেলোয়াড়রা ছুটিতে চলে গেছে এবং শ্রীলঙ্কা শিগগিরই ওমান চলে যাবে। তাই আমাদের সামনে কোনো পথ খোলা নেই।’

এরপর ইংল্যান্ড পাকিস্তান সফরে আসবে কিনা এমন প্রশ্নের জবাবে জানান,২০১৬ সালে বাংলাদেশে হোলি আর্টিজান বেকারিতে হামলার পরও বাংলাদেশে সফরে এসেছিল ইংল্যান্ড। পাকিস্তানের ক্ষেত্রেও এমন হবে বলে আশা করেন তিনি।

About ashik rakib

Check Also

এখান থেকে ম্যাচ বাঁচানো সম্ভব, অসম্ভব কিছু না

বৃষ্টিভেজা ম্যাচ। আজ চতুর্থ দিনের খেলাটাই যা অনুষ্ঠিত হলো। প্রথম দিন খেলা হয়েছে ৩৩ ওভার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *