Breaking News

অতীতের কোন মূল্য নেই লিটনের কাছে

লিটন দাসের ব্যাটিং নিয়ে সতীর্থদের মুগ্ধতার শেষ নেই। কারও কারও বর্ণনায় তার একেকটি শট যেন শিল্পীর রং-তুলিতে আঁকা। বর্তমান সময়ে বাংলাদেশ দলের সবচেয়ে স্টাইলিশ ব্যাটসম্যান তিনি। সামর্থ্য-দক্ষতা নিয়েও নেই কোনো প্রশ্ন। ঘরোয়া ক্রিকেটে রানের বন্যা বইয়ে জাতীয় দলে জায়গা করে নিয়েছিলেন লিটন কুমার দাস। কিন্তু জাতীয় দলে কয়েক বছর সফরের পরও সেই লিটনই এখন নিকষ কালো অন্ধকারে ডুবে আছেন। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপই হবে এই সংস্করণে তাঁর প্রথম বিশ্বকাপ। বিশ্বকাপের ভাবনা নিয়ে কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে লিটন জানান অতিত নিয়ে তিনি ভাবেন না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে টি-২০ বিশ্বকাপে লিটনের লক্ষ্য কি এমন এক প্রশ্নের জবাবে তিনি জানান, এবার কন্ডিশন উপমহাদেশের মতো। আমাদের সবারই মোটামুটি জানাশোনা আছে। আমাদের এবার ভালো সুযোগ থাকবে। আর নিজের লক্ষ্য একটা তো থাকেই। তবে সেটা নিজের কাছেই রাখতে চাচ্ছি।

বাংলাদেশের টানা তিনটি সিরিজ জয় এবং এই মিরপুরে স্লো পিচে খেলার প্রভাব বিশ্বকাপে কতটা পড়তে পারে এমন এক প্রশ্নের জবাবে লিটন বলেন, পৃথিবীতে অতীতের তেমন কোনো মূল্য নেই। এটা আমি বিশ্বাস করি। গতকাল আপনি কী করেছেন সেটার মূল্য আগামীকাল পাবেন না। বিশ্বকাপ অনেক চ্যালেঞ্জিং হবে। কারণ অনেক দিন পর আবার খেলা হবে। আমরা সিরিজ জিতেছি ১৫-১৬ দিন হয়ে গেছে। আবার যখন খেলব সেটাও অনেক দিন পর। মূল পর্বে পৌঁছাতে পৌঁছাতে সম্পূর্ণ পরিস্থিতিই বদলে যাবে। তার আগে অবশ্য আমরা অনুশীলন করব।

About ashik rakib

Check Also

আইপিএলে লজ্জার রেকর্ড গড়লেন কেকেআর অধিনায়ক

দলকে আইপিএল ফাইনালে তুললেও কলকাতার অধিনায়ক ইয়ন মরগানের ব্যক্তিগত পারফরম্যান্স এক কথায় জঘন্য। এতোটা অফফর্মের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *