এবার জরিমানা গুণতে হচ্ছে মুস্তাফিজকেও

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আবারও জরিমানার কবলে সাঞ্জু স্যামসন। শনিবারের (২৫ ডিসেম্বর) ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে স্লো ওভার রেটের জন্য রাজস্থান রয়্যালসের অধিনায়ককে ২৪ লাখ রুপি জরিমানা করা হয়েছে। এর আগে পাঞ্জাবের বিপক্ষে অবিশ্বাস্য জয়ের দিনও জরিমানা গুণতে হয় রাজস্থানের অধিনায়ককে। তবে এবার স্যামসনের সাথে সাথে পুর দলকেই গুণতে হচ্ছে জরিমানা।

রাজস্থান রয়্যালসের বিপক্ষে আসরে এ নিয়ে দ্বিতীয় বার স্লো ওভার রেটের অভিযোগ উঠেছে। তাই দিল্লির বিপক্ষে ম্যাচটিতে অধিনায়কের পাশাপাশি রাজস্থানের একাদশে থাকা ক্রিকেটারদের ম্যাচ ফি’র ২৫ শতাংশ বা ১৬ লাখ রুপি জরিমানা করা হয়েছে। একাদশে থাকায় জরিমানা গুনতে হচ্ছে মুস্তাফিজুর রহমানকেও।

এক বিবৃতিতে আইপিএল কতৃপক্ষ রাজস্থানের খেলড়ায়রদের জরিমানার কথা জানায়, ‘আসরে এ নিয়ে দুবার স্লো ওভার রেটের অভিযোগ উঠেছে তাদের বিপক্ষে। তাই রাজস্থান রয়্যালসের অধিনায়ক সাঞ্জু স্যামসনকে ২৪ লাখ রুপি জরিমানা করা হয়েছে। বাকিদেরও নিয়ম অনুযায়ী জরিমানা করা হয়েছে।

দিল্লির বিপক্ষে ম্যাচটিতে ৩৩ রানে হেরে যায় রাজস্থান। দল হারলেও দারুণ বোলিং করেছেন কাটার মাস্টার মুস্তাফিজ। ৪ ওভারে মাত্র ২২ রান দিয়ে এই টাইগার পেসার শিকার করেছেন ২ উইকেট। নির্ধারিত ৪ ওভারে কোনো বাউন্ডারি দেননি মুস্তাফিজ।

About ashik rakib

Check Also

আরব আমিরাতে এমন খারাপ দিন দেখেনি রশিদ খান

এবারের এশিয়া কাপের আগে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে টি-টোয়েন্টি খেলেছেন ১৯টি। কিন্তু এমন দিন দেখতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *