১ কোটির মুস্তাফিজের ধারে কাছেও নেই ১৬ কোটির ক্রিস মরিস

আইপিএলের ১৪তম আসরের সবচেয়ে দামি খেলোয়াড়দের মধ্যে একজন সাউথ আফ্রিকান পেস বোলিং অল-রাউন্ডার ক্রিস মরিস। ১৬ কোটি রুপিতে এই সাউথ আফ্রিকানকে দলে ভেড়ায় রাজস্থান। আইপিএলের প্রথম অংশে দুর্দান্ত পারফরম্যান্স করলেও দ্বিতীয় অংশে করেছেন হতাশ। গতকাল বেঙ্গালোরের বিপক্ষে ব্যাটে-বলে ছিলেন ব্যার্থ। ব্যাট হাতে করেন ১১ বলে ১৪ রান আর বল হাতে চার ওভারে ৫০ রান খরচ করলেও পান নি কোন উইকেট। মরিসের এমন পারফরম্যান্সের পর তার একাদশে যায়গা পাওয়াই এখন মুশকিল।

এখন পর্যন্ত বল হাতে মরিসের শিকার ১৪ উইকেট। কিন্তু ব্যাট হাতে তার পারফর্মেন্স করুণ। ১০ ম্যাচের ৬ ইনিংসে করেছেন ৬৭ রান।একই দলের হয়ে বল হাতে প্রতিপক্ষের আতঙ্ক হয়ে দেখা দিয়েছেন মাত্র ১ কোটির মুস্তাফিজুর রহমান। তাকে ছাড়া একাদশ সাজানোর কথা ভাবতেই পারে না রাজস্থান। এখন পর্যন্ত দুই পর্ব মিলিয়ে প্রতিটি ম্যাচেই খেলেছেন মুস্তাফিজ। কিন্তু ১৬ কোটির মরিস দ্বিতীয় পর্বে একদম নিষ্প্রভ। প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে না পারায় তাকে নিয়ে হতাশা প্রকাশ করেছেন রাজস্থান কোচ কুমার সাঙ্গাকারা।

গতকাল রয়্যাল চ্যালেঞ্জার্সের কাছে ৭ উইকেটে হারের পর সাঙ্গাকারা বলেন, ‘মরিস টুর্নামেন্টের প্রথম পর্বে দারুণ পারফর্ম করেছে। আরব আমিরাত পর্বে সে নিয়মিত হতাশ করে যাচ্ছে। অবশ্য এটা তারও বোঝার কথা। ব্যাঙ্গালুরুর বিপক্ষে চার ওভারে ৫০ রান দিয়েছে। তার শেষ ওভার ছিল টার্নিং পয়েন্ট। আমরা সেখানেই ম্যাচ থেকে ছিটকে পড়েছি। পরবর্তী ম্যাচে আমরা ভেবেচিন্তে একাদশ সাজাব। প্রতিপক্ষের শক্তিমত্তা বিচার করেই ক্রিকেটারদের একাদশে রাখা হবে।’

About ashik rakib

Check Also

আরব আমিরাতে এমন খারাপ দিন দেখেনি রশিদ খান

এবারের এশিয়া কাপের আগে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে টি-টোয়েন্টি খেলেছেন ১৯টি। কিন্তু এমন দিন দেখতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *