বাংলাদেশের ক্ষুদে লেগ স্পিনারের জাদুতে মুগ্ধ শচীন

বেশ কিছুদিন ধরেই ফেসবুকে ঘুরছে বাংলাদেশের এক শিশু লেগ স্পিনারের কারিশমা। যার বয়স মাত্র ৬ বছর। অথচ এই বয়সেই স্পিন দিয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন। যা নজর এড়ায়নি ভারতীয় ব্যাটিং গ্রেট শচীন টেন্ডুলকারের। মুগ্ধ হয়ে সেই শিশুটির অসাধারণ লেগ স্পিনের ভিডিও নিজেই পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। লেগ স্পিনার নিয়ে বাংলাদেশের আক্ষেপের শেষ নেই। নানা চেষ্টা করেও লেগ স্পিনার তুলে আনা যাচ্ছে না।

যাদের পাওয়া যাচ্ছে, তারাও থিতু হতে পারছেন না। নতুন কাউকে খুঁজে পেলে তাই বাংলাদেশে বেশ হইচই হয়। একই ঘটনা ঘটেছে বরিশালের সাদিদের সাথে। দুর্দান্ত লেগ স্পিনে বোকা বানানো এই শিশু প্রশংসায় ভাসছে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে। কেবল বাংলাদেশই নয়, এই বিস্ময় লেগ স্পিনারে মুগ্ধ খোদ শচীন টেন্ডুলকারও। সর্বকালের সেরা ব্যাটসম্যানদের একজন তিনি। ভারতীয় এই কিংবদন্তি নিজের ভেরিফাইড পেজে পোস্ট করেছেন তার ভিডিও।

সঙ্গে একটি ক্যাপশনও জুড়ে দিয়েছেন টেন্ডুলকার। তিনি লিখেছেন, ‘ওয়াও! এক বন্ধুর কাছ থেকে ভিডিওটা পেলাম। এটা দুর্দান্ত। ক্রিকেটের প্রতি এই ছোট্ট ছেলেটার ভালোবাসা ও প্যাশন স্পষ্ট।’ সঙ্গে একটি হ্যাশট্যাগও জুড়ে দিয়েছেন শচীন, ‘ক্রিকেটটুগেদার’। বরিশালের মাহাবাজ এলাকার এই শিশুটির নাম আসাদুজ্জামান সাদিদ। এখনও পর্যন্ত স্কুলেও ভর্তি হয়নি সে।

About ashik rakib

Check Also

বিপিএলের সর্বশেষ পয়েন্ট টেবিল দেখুন

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ঢাকা পর্ব শেষ হয়েছে। ঢাকা পর্বে মোট ৮টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *