Breaking News

বিতর্কিত কাণ্ড ঘটিয়ে সমালচনার মুখে যুবরাজ সিং

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং প্রতিদিন কিছু পোস্ট বা ভিডিও শেয়ার করে ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন। এদিকে, নবরাত্রির অষ্টমীতে কন্যা পূজনের একটি ভিডিও শেয়ার করার পর যুবরাজ সিং ট্রোলড হয়েছেন। এই পোস্টে ভিডিও শেয়ার করে যুবরাজ সিং লিখেছেন, “অষ্টমীর শুভ দিনে আমি সকলের সুখের জন্য মাতা রানীর কাছে প্রার্থনা করি। শুভ অষ্টমী।” প্রকৃতপক্ষে, যুবরাজ সিং শেয়ার করা ভিডিওতে তাকে চপ্পল পরা এবং মেয়েটিকে পূজা করতে দেখা যায়। অনুরাগীরা যুবরাজ সিং সম্পর্কে একই জিনিস পছন্দ করেননি।

যুবরাজ সিংকে উপদেশ দেওয়ার সময় একজন ব্যবহারকারী লিখেছিলেন, ‘ভাই, মেয়েকে পুজো দেওয়ার আগে অন্তত চপ্পল খুলে ফেলতেন।’ একই সময়ে, অনেকেই ট্রোল করে প্রশ্ন করেছিলেন যে চপ্পল পরে কে কন্যা পূজা করে। এই ভিডিওতে যুবরাজ সিংকে মেয়েদের খাবার পরিবেশন করতে দেখা যায়।

এই প্রথম নয় যে কোনও ক্রিকেটারকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হয়েছে, এমনকি যুবরাজ সিং -এর আগেও এমন অনেক ক্রিকেটার আছেন যারা জেনে বা না বুঝে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে থাকেন। বিশ্ব যুবরাজ সিংকে সিক্সার কিং হিসেবেও জানে। ২০০৭ সালে খেলা প্রথম টি -টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে এক ওভারে যুবরাজ ছয়টি ছক্কা মেরেছিলেন।

About রাসেল আহমেদ

Check Also

এখান থেকে ম্যাচ বাঁচানো সম্ভব, অসম্ভব কিছু না

বৃষ্টিভেজা ম্যাচ। আজ চতুর্থ দিনের খেলাটাই যা অনুষ্ঠিত হলো। প্রথম দিন খেলা হয়েছে ৩৩ ওভার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *