Breaking News

আবার সেই ‘মওকা মওকা’ (ভিডিও ভাইরাল)

ভারত ও পাকিস্তানের মধ্যে ক্রিকেট ম্যাচ মানেই টান টান উত্তেজনা। আর বিশ্বকাপের মধ্যে এই লড়াই দুই পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা কয়েক গুণ বাড়িয়ে দেয়। চলতি বছরের আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে ২৪ অক্টোবর মুখোমুখি হচ্ছে পাকিস্তান ও ভারত। দুই দেশের মধ্যে মোকাবেলার মধ্যেই আবার নতুন করে ‘মওকা মওকা’ নিয়ে বিজ্ঞাপন তৈরি করেছে ভারতীয় একটি টিভি স্টার স্পোর্টস। এর আগে প্রথম ২০১৫ সালের বিশ্বকাপের আগে প্রথম এই বিজ্ঞাপন তৈরি করেছিলো স্টার স্পোর্টস। ওই সময় বিজ্ঞাপনটি বিপুলভাবে ছড়িয়ে পড়ে। পরে একই থিমে আরো বিজ্ঞাপন তৈরি করা হয়।

নতুন বিজ্ঞাপনটিও আগের বিজ্ঞাপনগুলোর মতো বিশ্বকাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের জয় দেখতে চাওয়া এক সমর্থককে নিয়ে তৈরি করা হয়েছে। বিজ্ঞাপনে দেখানো হয়, পাকিস্তানের এক ভক্ত তার এক ভারতীয় বন্ধুর ইলেকট্রনিক সামগ্রীর দোকানে গিয়েছেন বড় টিভি কেনার জন্য।

বন্ধুকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘একটা বড় টিভি দেখাও। এবার বাবর, রিজওয়ানরা দুবাই থেকে এমন ছক্কা হাঁকাবে যে দিল্লিতে কাঁচ ভেঙ্গে যাবে।’ দোকানের মালিক তার পাকিস্তানি বন্ধুকে একটির পরিবর্তে দুইটি টেলিভিশন বাড়িয়ে দেয়।

অবাক হয়ে পাকিস্তানি ভক্ত এই বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপে আপনারা আমাদের কাছে পাঁচবার হেরেছেন। বাজি ফোটানোর কথা ভুলে যান। অন্য কিছুতো ফাটাতে হবে?’

পাকিস্তানের ভক্তকে তিনি বলেন, ‘একটি কিনুন, ভাঙ্গার জন্য একটি ফ্রি নিন।’২০০৭ সালে প্রথম শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান ও ভারত দুই দেশই একবার করে শিরোপা লাভ করেছে।২০০৭ থেকে এই পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের ছয়টি আসর অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাত ও ওমানের যৌথ আয়োজনে প্রতিযোগিতার সপ্তম আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে।

About রাসেল আহমেদ

Check Also

এখান থেকে ম্যাচ বাঁচানো সম্ভব, অসম্ভব কিছু না

বৃষ্টিভেজা ম্যাচ। আজ চতুর্থ দিনের খেলাটাই যা অনুষ্ঠিত হলো। প্রথম দিন খেলা হয়েছে ৩৩ ওভার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *