Breaking News

বর্তমান প্রজন্মের সেরা ৫ ফিল্ডারের নাম বললেন আজহারউদ্দিন

৯০ দশকে ভারতীয় দলের হয়ে দীর্ঘ সময় অধিনায়কত্ব পালন করেন মোহাম্মদ আজহারউদ্দিন ও এর পাশাপাশি তিনি অন্যতম সেরা ফিল্ডারও ছিলেন। এদিন টুইটারে তার সমর্থকদের অনুরোধে বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে থাকেন। যেখানে বর্তমান সময়ের তার প্রিয় ৫ জন ফিল্ডারের নাম উল্লেখ করেছেন। সাধারণত খেলায় কিছু ফিল্ডার থাকে যারা স্লিপে খুব ভাল, কিন্তু তারা আউটফিল্ডে ভাল নয়, আবার কেউ আউটফিল্ডে ভাল, তবে স্লিপে এত ভাল নয়। কিন্তু আজহারউদ্দিন এমন একজন ফিল্ডার ছিলেন যিনি যেকোনও পজিশনে ফিল্ডিং করতে পারতেন।

যেহেতু আজহারউদ্দিন তার সময়ে অন্যতম সেরা ফিল্ডার ছিলেন তাই বিশেষ করে ফিল্ডিং নিয়ে প্রশ্নের জন্য যে উত্তরটি দিয়েছিলেন সেটিই সমর্থকদের কাছে অন্যতম বিষয় হয়ে ওঠে। আজহারউদ্দিনকে যখন বর্তমান প্রজন্মের সেরা ৫ ফিল্ডার বেছে নিতে বলা হয়, তখন তিনি রবীন্দ্র জাদেজা, গ্লেন ম্যাক্সওয়েল, বেন স্টোকস, সুরেশ রায়না এবং ডেভিড ওয়ার্নারের নাম উল্লেখ করেন।

আজহারউদ্দিন একজন বড় মাপের ফিল্ডার ছিলেন তিনি যেকোনও পজিশনে জায়গায় দাঁড়িয়ে স্বাচ্ছন্দ্য বোধ করতেন। সেই প্রশ্নোত্তরের সময় আরও এক সমর্থক আজহারউদ্দিনকে জিজ্ঞাসা করেছিলেন, কোন পজিশনে ফিল্ডিং করতে তিনি ভালোবাসতেন। আজহারউদ্দিন উত্তরে ফরওয়ার্ড শর্ট লেগের কথা উল্লেখ করেন।

About রাসেল আহমেদ

Check Also

আইসিসি বিশ্বকাপের এই ৫ খেলোয়াড় ভক্তদের চোখে ভিলেন

আইসিসির প্রতিটি টুর্নামেন্টকে সবচেয়ে বড় আসর বলে গণ্য করা হয় আর সমস্ত খেলোয়াড় নিজের দেশকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *