Breaking News

বরিশালের ৬ বছরের শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচিন

ক্রিকেটে লেগস্পিন মানেই এক অদ্ভুত মায়াবী সৌন্দর্য। যুগে যুগে লেগস্পিনারদের কবজির মোচড়ে বিভ্রান্ত হয়েছেন ব্যাটাররা, বিমোহিত হন বিশেষজ্ঞ থেকে শুরু করে আপামর ক্রিকেটপ্রেমীরা। আর সেই লেগস্পিনারের বয়স যদি হয় মাত্র ছয়, তাহলে তা শচিন টেন্ডুলকারেরও নজর কাড়তে বাধ্য। যেমনটা হলো বরিশাল সদরের ছয় বছর বয়সী ক্ষুদে লেগস্পিনার সাদিদের বেলায়।গত ১০ অক্টোবর ফেসবুকে ভাইরাল হয় সাদিদের লেগস্পিন বোলিংয়ের একটি ভিডিও ক্লিপ। যা পৌঁছে গেছে কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকারের কাছে। ছোট্ট সাদিদের বোলিংয়ে মুগ্ধ ভারতের ব্যাটিং ঈশ্বর।

ভারতের কিংবদন্তি অধিনায়ক শচিন টেন্ডুলকার শিশুটির স্পিন দেখে মুগ্ধ হয়ে ভিডিওটি শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। টুইটারের পাশাপাশি ইনস্টাগ্রামেও ভিডিওটি শেয়ার করেন সাবেক এ ভারতীয় ব্যাটার। সেখানে এসে আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খানও প্রশংসা করেছেন ক্ষুদে বাংলাদেশির বোলিং স্কিলের। আগুনের ইমোজি দিয়ে লিখেছেন- ‘স্কিল’- যেন অগ্নিঝরা বোলিং হিসেবেই ঠেকছে রশিদের কাছে।

ছোট ভিডিও ফুটেজটিতে এই ক্ষুদে ক্রিকেটারকে সব মিলিয়ে আটটি বল করতে দেখা যায়। কোনোটিতে করেছেন লেগ স্পিন, কোনটিতে গুগলি। সব বলই ভুগিয়েছে ব্যাটসম্যানদের। এর তিনটিতে ব্যাটসম্যান বোল্ড। দুই দফায় রাস্তায় করেছে ৫ বল। আর বরিশালের উলালঘূণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের সামনে করেছে তিনটি। ব্যাটসম্যানকে বোকা বানানোর কিংবা আউট করার দৃশ্য ছুঁয়ে গেছে টেন্ডুলকারকে।

টুইটারে বিস্ময় প্রকাশ করে শচিন লিখেন, ‘ওয়াও! একজন বন্ধুর কাছ থেকে ভিডিওটা পেয়েছি… এটা অসাধারণ। খেলার জন্য এই ছোট্ট শিশুর ভালোবাসা ও আবেগ স্পষ্ট। ’শচিনের শেয়ার করা টুইটে কমেন্ট করে শিশুটাকে প্রশংসায় ভাসান ভারতের ক্রিকেটপ্রেমিরাও।

About রাসেল আহমেদ

Check Also

এখান থেকে ম্যাচ বাঁচানো সম্ভব, অসম্ভব কিছু না

বৃষ্টিভেজা ম্যাচ। আজ চতুর্থ দিনের খেলাটাই যা অনুষ্ঠিত হলো। প্রথম দিন খেলা হয়েছে ৩৩ ওভার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *