Breaking News

পাকিস্তানের ছেলেরা খেলবে, আবারও হারবে-: হারভজন সিং

ভারত, পাকিস্তানের লড়াই মানেই বিশেষ কিছু। এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী লড়াইয়ে নামলে সমর্থকরা টিভি সেটের সামনে থেকে চোখ সরায় না। সামনেই টি-২০ বিশ্বকাপ। যেখানে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী মুখামখি হবে আবারও। এই ম্যাচকে ঘিরে এখন থেকেই তৈরি হয়েছে উত্তেজনা। দুই দেশের সাবেক ক্রিকেটেররা জানাচ্ছেন নিজেদের মতামত। ভারতের সাবেক ক্রিকেটের হারভাজন সিং জানিয়েছেন ভারতের কাছে পাত্তাই পাবে না পাকিস্তান। তিনি মনে করেন পাকিস্তানকে উড়িয়ে দিবে ভারত।

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে একই গ্রুপে রয়েছে ভারত-পাকিস্তান। গ্রুপ পর্বে ভারত-পাকিস্তানের ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২৪ অক্টোবর। ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ মিলিয়ে এখন পর্যন্ত মোট সাতবার পাকিস্তানের মুখোমুখি হয়েছে ভারত। সবগুলো ম্যাচেই শেষ হাসি হেসেছে ভারত। ২০০৭ সালে এই পাকিস্তানকে হারিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ঘরে তুলেছিল তারা। যদিও ২০১৭ সালে আইসিসির চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিল পাকিস্তান। তবে এবারের আসরে পাকিস্তানের জয়ের কোনো সম্ভাবনাই দেখছেন না হরভজন।

এবারের বিশ্বকাপকে সামনে ‘মওকা মওকা’ শিরোনামে তৈরিকৃত স্টার স্পোর্টসের ভিডিও দেখার পর তেমনটিই মন্তব্য করেছেন তিনি। পাকিস্তানের উচিত ভারতকে ওয়াকওভারে জিতিয়ে দেওয়া, এই বলে শোয়েবকে কটাক্ষও করেছেন ভারতের সাবেক এই অফ স্পিনার।

এ প্রসঙ্গে হরভজন বলেন, ‘আমি শোয়েব আখতারকে বলেছিলাম খেলার কোনো মানেই নেই। কেবল তোমাদের উচিত ভারতকে ওয়াকওভার দেয়া। তোমাদের ছেলেরা খেলবে, আবারও হারবে তাতে হতাশ হবে। আমাদের দল অনেক শক্তিশালী। শোয়েব আখতার…তোমাদের কোনো সুযোগ নেই। আমরা তোমাদের উড়িয়ে দেবো।’

About ashik rakib

Check Also

এখান থেকে ম্যাচ বাঁচানো সম্ভব, অসম্ভব কিছু না

বৃষ্টিভেজা ম্যাচ। আজ চতুর্থ দিনের খেলাটাই যা অনুষ্ঠিত হলো। প্রথম দিন খেলা হয়েছে ৩৩ ওভার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *