ইংল্যান্ডের মাটিতে টেস্ট জয়ের স্বপ্ন দেখতেছে পাকিস্তানের টেস্ট অধিনায়ক

ইংল্যান্ডের বিপক্ষে তিনটি করে টেস্ট ম্যাচ ও টি- টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে বর্তমানে ইংল্যান্ডে পাকিস্তানে ক্রিকেট টিম। তরুণ একটি দল নিয়ে শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে লড়বে পাকিস্তান। প্রত্যাশা টেস্ট অধিনায়ক অধিনায়ক আজহার আলী। ব্যাটসম্যানদের কাছ থেকে বড় রান চান তিনি। বাকি কাজটা দলের তরুণ বোলারেরা করে দিতে পারবে বলে তিনি মন্তব্য করেন। পাকিস্তানের পেস অ্যাটাকে রয়েছেন নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন, মুসা আহমেদের মতো তরুণরা। দলের বোলিং লাইন আপের উপর পুরো আস্থা আছে টেস্ট অধিনায়ক আজহারের।

শনিবার (২৭ জুন) এক ভিডিও কনফারেন্সে আসন্ন টেস্ট সিরিজ নিয়ে কথা বলেন আজহার। বোলারদের নিয়ে তার আস্থার কথা জানান তিনি। তিনি বলেন, ‘আমাদের পেস ও স্পিন আক্রমণ খুবই শক্তিশালী। আমাদের বোলাররা ইংল্যান্ডের ব্যাটসম্যানদের সমস্যা ফেলার সামর্থ্য রাখে। নাসিম, আফ্রিদি ও হাসনাইনরা ইংল্যান্ডের মাটিতে ভালো করবে। তারা ভালো করার জন্য মুখিয়ে আছে। আমাদের স্পিন শক্তিও বেশ ভালো। তারা ইংল্যান্ডের পরীক্ষা নিবে।’

দলীয় স্কোর ৩শ’ রান চান তিনি। আজহার বলেন, ‘আমার মনে হয় আমাদের ব্যাটসম্যানরা ৩শ’ বা তার বেশি রান যদি তুলতে পারে তবে আমরা ইংল্যান্ডকে বড় ধরনের চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারবো। ম্যাচ জয়ের সম্ভাবনা থাকবে আমাদের। বোলাররা ইংল্যান্ডের কন্ডিশনে সাফল্য পাবে এতে কোন সন্দেহ নেই।

About রাসেল আহমেদ

Check Also

যদি ১১ জনই সেঞ্চুরি করে তাহলে তো রান ১১০০ হবে

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের ৫ম দিনে ১ ঘণ্টা বাকি থাকতে চট্টগ্রাম টেস্ট ফলাফল ড্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *