কন্টিনজেন্ট ভাড়া করা বিমানে ইংল্যান্ডে পৌঁছাল পাকিস্তান

টেস্ট সিরিজ ও টি-২০ সিরিজ খেলতে ইংল্যান্ডে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। সিরিজে ৩ টেস্ট ও ৩ টি-২০ খেলবে বাবর আজম বাহিনী।। গতকাল রোববার (২৮ জুন) ২০ ক্রিকেটারসহ মোট ৩১ সদস্যের পাকিস্তান কন্টিনজেন্ট ভাড়া করা বিমানে লাহোর থেকে ম্যানচেস্টারে পৌঁছে।১০ ক্রিকেটারকে রেখেই ইংল্যান্ডের ম্যানচেস্টারের উদ্দেশ্যে রোববার ভোরে যাত্রা করেছিল পাকিস্তান ক্রিকেট দল। পজিটিভ হওয়া ১০ জনের মধ্যে ছয় জনের অবশ্য দ্বিতীয় দফার পরীক্ষায় নেগেটিভ এসেছে।

এরা হলেন ফখর জামান, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান ও ওয়াহাব রিয়াজ। তারা আরও একবার নেগেটিভ হলেই ইংল্যান্ডের বিমানে চড়তে পারবেন। দ্বিতীয় দফাতেও নেগেটিভ হয়েছেন- হায়দার আলি, হারিস রউফ, কাসিফ ভাট্টি ও ইমরান খান।

এদিকে ইংল্যান্ডে পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টাইনেও থাকতে হবে মিসবাহ শিষ্যদের। সেখানেও আরেকবার পরীক্ষা করাতে হবে। এ সময় অনুশীলনও চলবে। কোয়ারেন্টাইন শেষে ১৩ জুলাই পাকিস্তান দল যাবে ডার্বিশায়ারে। সেখানেই হবে দলের পুরো অনুশীলন।

পাকিস্তানের যে ২০ সদস্য ইংল্যান্ডে গেলেন:আজহার আলি (টেস্ট অধিনায়ক), বাবর আজম (টি-২০ অধিনায়ক), আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইনাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ আব্বাস, মুসা খান, নাসিম শাহ, রোহেল নাজির, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান শিনওয়ারি এবং ইয়াসির শাহ।

About রাসেল আহমেদ

Check Also

যদি ১১ জনই সেঞ্চুরি করে তাহলে তো রান ১১০০ হবে

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের ৫ম দিনে ১ ঘণ্টা বাকি থাকতে চট্টগ্রাম টেস্ট ফলাফল ড্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *