টি-১০ লিগে আবারও চার-ছক্কার ঝড় দেখল ক্রিকেট বিশ্ব

পরপর দু’ম্যাচে হারের পর চলতি আবু ধাবি টি-১০ লিগে জয়ে ফিরল লিগ টপার টিম আবু ধাবি। টুর্নামেন্টের ২২তম ম্যাচে চেন্নাই ব্রেভসকে ৭ উইকেটে পরাজিত করে তারা। সৌজন্যে, ক্যাপ্টেন লিয়াম লিভিংস্টোনের অনবদ্য বোলিং এবং সল্ট-গেইল জুটির ঝোড়ো ব্যাটিং। জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে চেন্নাই ব্রেভস। নির্ধারিত ১০ ওভারে তারা ৬ উইকেটের বিনিময়ে ১০৭ রান তোলে। মোহাম্মদ শেহজাদ আগ্রাসী ব্যাটিং করেন। তিনি ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৫৩ রান করেন। এছাড়া ভানুকা রাজাপক্ষে ১৪, দাসুন শানাকা ১১ ও রবি বোপারা ১৫ রান করেন।

লিভিংস্টোন ২ ওভারে ১৭ রানের বিনিময়ে ৩ উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন জেমি ওভার্টন, নবীন উল হক ও ড্যানি ব্রিগস।জবাবে ব্যাট করতে নেমে টিম আবু ধাবি ৭ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১১১ রান তুলে ম্যাচ জিতে যায়। ফিল সল্ট ৪টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ২০ বলে ৬৩ রান করে আউট হন। তিনি মাত্র ১৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। টুর্নামেন্টের চলতি মরশুমে এটিই দ্রুততম হাফ-সেঞ্চুরির রেকর্ড।

গেইল অপরাজিত থাকেন ১৬ বলে ৩০ রান করে। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। ১৬ রানে ২টি উইকেট নিয়েছেন মার্ক দেয়াল। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন সল্ট। এই জয়ের সুবাদে ৮ ম্যাচে ৬টি জয়-সহ ১২ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের শীর্ষস্থান মজবুত করে টিম আবু ধাবি। চেন্নাই ৮ ম্যাচের সবক’টিতে পরাজিত হয়।

About রাসেল আহমেদ

Check Also

বিপিএলের সর্বশেষ পয়েন্ট টেবিল দেখুন

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ঢাকা পর্ব শেষ হয়েছে। ঢাকা পর্বে মোট ৮টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *