ধোনিকে ৩ বছরের জন্য রাখলে বড় ভুল করবে চেন্নাই -ঃ ভক্তদের মন্তব্য

সূত্রের খবর চেন্নাই সুপার কিংস (সিএসকে) নাকি তাদের দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে আরও তিন বছরের জন্য রিটেন করতে চলেছে। এই জল্পনা প্রকাশ হতেই ভাগ হয়েগেছে চেন্নাইয়ের ভক্তরা। একপক্ষের দাবি সিএসকের কর্তাদের এই সিদ্ধান্ত ভুল। তাদের দাবি এভাবে ধোনিকে তিন বছরের জন্য ধরে বড় ভুল করবে সিএসকে। যদিও অনেকেই CSK-এর এই পদক্ষেপকে ‘আত্মঘাতী’ বলে অভিহিত করছেন। অন্য ভক্তরা চেন্নাই সুপার কিংসের কর্ণধার ও কর্তাদের পরামর্শ দেন, তারা বলেন ফ্র্যাঞ্চাইজি যেন ধোনিকে আরও এক বছর ধরে রাখুক। কখনই একবছরের বেশি নয় বা তিন বছর তো একেবারেই নয়।

বিসিসিআইয়ের ধরে রিটেন করার নীতি অনুসারে, ফ্র্যাঞ্চাইজিগুলিকে মাত্র চারজন খেলোয়াড়কে ধরে রাখতে পারবে। বোর্ডের তরফ থেকে অনুমতি দেওয়া হয়েছে এবং দলগুলিকে ৩০ নভেম্বরের মধ্যে চূড়ান্ত তালিকা জমা দিতে হবে। এর মাঝেই সিএসকের সূত্রে খবর আসে তারা তিন বছরের জন্য ধোনিকে রিটেন করতে চলেছেন। মাহির সঙ্গে চেন্নাইয়ের সম্পর্ক সকলের জানা। চেন্নাই যে এমন একটা কাজ করতে পারে তা অনেকেই মনে করেন। তবে এই কাজ কতটা ঠিক তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন চেন্নাই ও মাহির ভক্তরা।

ধোনি এই বছর আইপিএলে সিএসকেকে তাদের চতুর্থ শিরোপা এনে দিয়েছিলেন, তবে, যেহেতু তিনি ইতিমধ্যেই ৪০ বছরে পা রেখেছন তাই আর তিন বছর রিটেন করার মানে হল ধোনিকে ৪৩ পর্যন্ত খেলাতে হবে। অর্থাৎ মাহিকে তিন বছরের রিটেন করার সিদ্ধান্তকে প্রাণঘাতীর সমান বলে আক্ষা করেছেন ভক্তরা। চেন্নাই সুপার কিংসের ভক্তরা মনে করেন ফ্র্যাঞ্চাইজির পক্ষে ধোনিকে আরও তিন মরশুম ধরে রাখার সিদ্ধান্ত ভুল।

About রাসেল আহমেদ

Check Also

সকালে ঘুম থেকে উঠেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বার্তা পেয়েছি-: গেইল

ভারতের প্রজাতন্ত্র দিবসে ক্যারিবীয় ব্যাটিং-দানব ক্রিস গেইলকে শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *