মেসির সঙ্গী হতে পিএসজিতে যোগ দিচ্ছেন রোনালদো?

ডিসেম্বর শেষ হতে হয়তো আর তিন সপ্তাহ বাকি। এরপরই শুরু হয়ে যাবে মধ্যবর্তী দলবদল। তার আগেই গুঞ্জন শুরু হয়ে গেছে সম্ভাব্য দল বদল নিয়ে এবং আবারও সেই পুরনো কাসুন্দি। কিলিয়ান এমবাপে এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। এমবাপে মাদ্রিদের হয়ে খেলতে চান তা ওপেন সিক্রেট। সামনের দলবদলে যে তিনি মাদ্রিদে যাচ্ছেন তা অনেকটাই নিশ্চিত। অন্যদিকে পিএসজি এখন থেকেই এমবাপের খুঁজে রেখেছে। এমবাপে গেলে রোনালদোকে নিয়ে আসবে বলে গুঞ্জন শুরু হয়েছে।

২০২২ সালেই এমবাপে রিয়ালের জার্সি পরতে যাচ্ছেন- এটা প্রায় নিশ্চিত। এমন পরিস্থিতিতে পিএসজি চোখ রেখেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ওপর। জুভেন্তাস ছেড়ে নিজের সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা ক্রিশ্চিয়ানো রোনালদোকে কেনার চেষ্টা চালাবে নাসের আল খেলাইফি অ্যান্ড কোং।

নিজের সাবেক ক্লাবে গেলেও সেখানে খুব একটা স্বস্তিতে নেই রোনালদো। অনেক ম্যাচেই এখন তাকে সাইড বেঞ্চে বসিয়ে রাখা হয়। মাঠে নামানো হয় বদলি হিসেবে। যে সুযোগটা নিতে চাচ্ছে পিএসজি এবং এমবাপের পরিবর্তে তারা চায় ফাঁকা জায়গাটা রোনালদোকে দিয়েই পূরণ করতে।

৩৬ বছর বয়সী এই ফুটবলার যদিও জানিয়ে দিয়েছেন, তিনি ম্যানইউতেই ক্যারিয়ার শেষ করতে চান। কিন্তু এরই মধ্যে এল ন্যাসিওনেল নিউজ করেছে, রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেজকে প্রস্তাব দেয়া হয়েছে লিগ ওয়ানে মেসির সঙ্গী হওয়ার জন্য। হোর্হে মেন্ডেজও সেই প্রস্তাব উপস্থাপন করেছেন রোনালদোর সামনে। যদিও এ ব্যাপারে এখনও কোনো বক্তব্য আসেনি।

About ashik rakib

Check Also

নেইমারের জীবনী-ঃ নিন্দুকদের দৃষ্টিভঙ্গি পাল্টে দিবে

ক্রিকেট ফুটবলে ঝেলোয়াড়দের বায়োগ্রাফী নিয়ে সিনেমা, ডকুমেন্টারি নতুন কিছু নয়। তবে এবার ব্রাজিলিয়ান তারকা নেইমারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *