পাপন ভাই আমাকে যথেষ্ট গুরুত্ব দেন -ঃ মাশরাফি

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, মাশরাফি যদি আসতে চায় আমরা চাইব তাকে নিয়ে আসতে। তবে এখনো পর্যন্ত ওরকম কোনো আলোচনা তার সঙ্গে হয়নি। এ ব্যাপারে জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেন, দুয়ার খোলা বা বন্ধ নিয়ে কোনো আলোচনা এখনো হয়নি। এটা হলো সত্যি কথা। পাপন ভাইয়ের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট দল সম্পর্কিত কোনো আলোচনাই হয়নি।

দেশের জনপ্রিয় একটি অনলাইন পোর্টালকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে মাশরাফি বলেন, আমার ভূমিকা কী হতে পারে, তা নিয়ে আলোচনা হয়নি। সুনির্দিষ্ট করে কিছু যে ‘তুমি এখানটায় কী মনে করো’ বা বদল কিছু করা, এরকম আলোচনাই হয়নি। স্রেফ ‘কী অবস্থা’, ‘কী খবর’- এ ধরনের কথাই হয়েছে। সিরিয়াস ইস্যু কিছুই হয়নি।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আরও বলেন, দেশের ক্রিকেট নিয়ে কাজ করার অনেক জায়গা আছে। একটা উদাহরণ দেই, মাহমুদুল হাসান জয় এসে টেস্টে ওপেন করছে। এর আগেই তো ওকে নিয়ে অনেক কাজ করার ছিল। সে যেন প্রস্তুত হয়ে টেস্টে নামে, এটা গুরুত্বপূর্ণ ছিল। সাইফ হাসানকে টি-টোয়েন্টিতে নামানো হলো, সে প্রস্তুত কিনা…এসব নিয়ে কাজ করার ছিল।

আপনি কী তাহলে ডেভেলপমেন্ট পর্যায়ে কাজ করতে চান? এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, ক্রিকেট বোর্ড থেকে সুনির্দিষ্ট প্রস্তাব এলে আমি ভাবব। পাপন ভাই যেটা বলেছেন, এটা আমি মনে করি, বলতেই হতো, তাই বলার জন্য বলেছেন। খারাপ কিছু বলেননি, আবার বড় কিছুও নয়।

আপনার সঙ্গে যখন বিসিবি সভাপতির আলাপ হয়, তখন কি আপনার ইচ্ছের কথা বলেছেন? এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, পাপন ভাই আমাকে যথেষ্ট গুরুত্ব দেন। না হলে ডাকতেন না। কিছু সমস্যা হয়তো উনি অনুভব করছেন যে, আমি সমাধান করতে পারি কিনা। এরকমও হতে পারে যে, উনি আমাকে ডেকে বলতেও পারছেন না! তবে আমি সাহায্য করতে চাই। কিন্তু আমাকে না বললে তো আর আমি হুট করে কিছু বলতে পারি না।

About রাসেল আহমেদ

Check Also

আরব আমিরাতে এমন খারাপ দিন দেখেনি রশিদ খান

এবারের এশিয়া কাপের আগে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে টি-টোয়েন্টি খেলেছেন ১৯টি। কিন্তু এমন দিন দেখতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *