মেয়ের ছবি তুলবেন না, কোহেলির অনুরোধ রাখলেন ফটোগ্রাফাররা

বিরাট কোহলি ও আনুশকা শর্মা তাদের মেয়ে ভামিকাকে একেবারে সকলের চোখের আড়ালে রাখতে চান। কখনওই মেয়েকে ফোকাসে আনতে চান না। তবে মেয়েকে নিয়ে সব জায়গায় ভ্রমণ করেন এই দম্পতি। তারপরেও মেয়েকে ক্যামেরার সামনে আসতে দেন না। টেস্ট এবং এক দিনের সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা গেছে ভারতীয় দল। বৃহস্পতিবার ভোরে বিশেষ চার্টার্ড বিমানে সে দেশে উড়ে যান ক্রিকেটার এবং তাদের পরিবার। ভারতীয় দলের সঙ্গে আনুশকাও এবার দক্ষিণ আফ্রিকায় উড়ে গিয়েছেন। সঙ্গে ভামিকাও ছিলেন। কন্যা-স্ত্রী সহ কোহলিকে দেখে পাপারাৎজিদের ক্যামেরা যে ঝলসে উঠবে, এটাই স্বাভাবিক।

কিন্তু কোহলি সকলকে অনুরোধ জানান, যেন মেয়ের ছবি না তোলা হয়। ভারত অধিনায়কের অনুরোধ রেখেছেন আলোকচিত্রীরা। ভামিকার কোনও ছবি প্রকাশ্যে আসেনি। আগামী মাসে ভামিকার এক বছর পূর্ণ হবে। এখনও পর্যন্ত মেয়েকে প্রকাশ্যে আনেননি এই তারকা দম্পতি। মেয়ের এক বছর পূরণে তার পাশে থাকবেন বলে এক দিনের সিরিজ থেকে ছুটি চেয়েছিলেন কোহলী। তবে সাংবাদিক সম্মেলন করে স্পষ্ট জানিয়েছেন, বোর্ডকে এ রকম কোনো অনুরোধ তিনি করেননি।

দক্ষিণ আফ্রিকায় বিরাট কোহলির সামনে বড় চ্যালেঞ্জ। দক্ষিণ আফ্রিকায় গিয়ে ভারত এখন পর্যন্ত কোনও টেস্ট সিরিজ জিততে পারেনি। বর্তমানে বোর্ডের সাথে কোহলির সম্পর্কও অতটা ভালো না। তাই এই পরিস্থিতিতে নিজেকে প্রমাণ করাটা কোহলির কাছে বড় চ্যালেঞ্জ।

About রাসেল আহমেদ

Check Also

আরব আমিরাতে এমন খারাপ দিন দেখেনি রশিদ খান

এবারের এশিয়া কাপের আগে সংযুক্ত আরব আমিরাতের মাটিতে টি-টোয়েন্টি খেলেছেন ১৯টি। কিন্তু এমন দিন দেখতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *