সবাই জানে মুস্তাফিজ ব্যতিক্রম-ঃ মোসাদ্দেক

চলমান স্বাধীনতা কাপের ফাইনালে মুখোমুখি হবে ওয়ালটন মধ্যাঞ্চল ও বিসিবি দক্ষিণাঞ্চল। আগামীকাল শনিবার (১৫ জানুয়ারি) এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। কিছুদিন আগে দক্ষিণাঞ্চলকে হারিয়ে শিরোপা জিতেছিল মধ্যাঞ্চল। এবার ওয়ানডে ফরম্যাটে মুখোমুখি হবে দক্ষিণাঞ্চল-মধ্যাঞ্চল। লিগ পর্বে মধ্যাঞ্চলকে হারিয়েছে দক্ষিণাঞ্চল। দলে আছেন তারকা পেসার মুস্তাফিজুর রহমান। তাকে নিয়েই যত ভয় মধ্যাঞ্চলের।

ফাইনালে নামার আগে মধ্যাঞ্চলের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত বলেন, মুস্তাফিজকে নিয়ে আলাদা পরিকল্পনা সম্ভব নয়। সবাই জানে সে ব্যতিক্রম। সে তার কাজ ভালোভাবেই করবে। আমাদের কাজ হলো প্রক্রিয়া মেনে ক্রিকেট খেলা।

মধ্যাঞ্চলের হয়ে প্রথম দুই ম্যাচ খেলেছিলেন সাকিব আল হাসান। দুই ম্যাচেই ব্যাটে-বলে আলো ছড়িয়েছেন তিনি। তবে ফাইনালে সাকিবকে পাবে না মধ্যাঞ্চল।

মোসাদ্দেক বলেন, সাকিব ভাই সবসময় একটা ফ্যাক্ট। কেবল ফ্যাক্ট নয়, সাকিব ভাই যে দলে থাকবে সে দল অন্যান্য দলের চেয়ে অনেক বেশি এগিয়ে থাকবে।

তিনি আরও বলেন, আমরা কেউ চাপে নেই। আশা করি ভালো একটি ম্যাচ উপহার দিতে পারবো। নিজের জন্য খেলার চেয়ে দলের জন্য খেলা বেশি জরুরি। দলের জন্য ভালো খেলতে পারলেই খুশি। আমরা আলাদা কোনো চাপ নিতে চাই না।

About রাসেল আহমেদ

Check Also

সকালে ঘুম থেকে উঠেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বার্তা পেয়েছি-: গেইল

ভারতের প্রজাতন্ত্র দিবসে ক্যারিবীয় ব্যাটিং-দানব ক্রিস গেইলকে শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *