বিসিবি সম্পর্কে আমি কিছু বলবো না-ঃ রোডস

বাংলাদেশ জাতীয় দলের সাবেক কোচ স্টিভ রোডস আবারও বাংলাদেশে এসেছেন। তবে এবার আর জাতীয় দলের দায়িত্বে নয়, তিনি বাংলাদেশে এসেছেন বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পরামর্শ হিসেবে। বিপিএলের অষ্টম আসরে কুমিল্লার পরামর্শকের ভূমিকায় দেখা যাবে রোডসকে।ইতোমধ্যে দলের সঙ্গে কাজ শুরু করে দিয়েছেন তিনি। কুমিল্লার প্রধান কোচের ভূমিকায় আছেন দেশ বরেণ্য কোচ মোহাম্মদ সালাউদ্দিন। ২০১৮ সালে বাংলাদেশের প্রধান কোচ হিসেবে দায়িত্ব দেন স্টিভ রোডস। তবে ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের ভরাডুবির কারণে কোচের দায়িত্ব থেকে রোডসকে সরিয়ে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তবে দেশের তারকা ক্রিকেটারদের পছন্দের কোচ হিসেবেই পরিচিত ছিল রোডস। তাইতো গতকাল মিরপুরে রোডসকে দেখে ছুটে আসেন মাশরাফি বিন মর্তুজা ও মাহমুদউল্লাহ রিয়াদ। সাকিব আল হাসানের সঙ্গেও কথা বলতে দেখা যায় রোডসকে।

হুট করেই বাংলাদেশের কোচের দায়িত্ব হারান রোডস। তবে এ নিয়ে কথা বলে কোনো সমালোচনার জন্ম দিতে চান না রোডস। আজ মিরপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রোডস বলেন, বিসিবি সম্পর্কে আমি কিছু বলবো না। আমি কোনো সমালোচনার জন্ম দিতে চাচ্ছি না। বাংলাদেশের সময়টা এখন ইতিহাস।

তিনি আরও বলেন, দায়িত্ব ছাড়ার পরেও বাংলাদেশের ক্রিকেটে আমার মন ছিল। অবাক হলেও সত্য যে আমি নিয়মিত তামিম-রিয়াদদের খোঁজ রেখেছি।

About রাসেল আহমেদ

Check Also

যদি ১১ জনই সেঞ্চুরি করে তাহলে তো রান ১১০০ হবে

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের ৫ম দিনে ১ ঘণ্টা বাকি থাকতে চট্টগ্রাম টেস্ট ফলাফল ড্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *