বাংলাদেশের মানুষের মাঝে ফিরতে পেরে আমি সন্তুষ্ট -ঃ রোডস

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দায়িত্ব নিয়ে রোডস আবার এসেছেন প্রকাশ্যে। তবে মিরপুর একাডেমি মাঠে অনুশীলন শেষে মঙ্গলবার বিকেলে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বললেন, বিদায়ের ঘটনাপ্রবাহ রাখতে চান আড়ালেই। “বিসিবি নিয়ে কোনো আলোচনায় যেতে রাজি নই আমি বা ওরকম কিছু। সেটা ঠিকও হবে না। ওই অধ্যায় এখন অতীত।” স্টিভ রোডস যখন ছিলেন বাংলাদেশের কোচ।স্টিভ রোডস যখন ছিলেন বাংলাদেশের কোচ।“কোনো পদ বা দায়িত্ব থেকে কারও বিদায়ের ক্ষেত্রে লোকের নানা মত থাকেই।

আমি ওসব প্রসঙ্গে জড়াতে চাই না। স্রেফ বলতে চাই, বাংলাদেশের মানুষের মাঝে ফিরতে পেরে আমি সন্তুষ্ট। বিশেষ করে, এখানে কুমিল্লা দলে দারুণ এক পারিবারিক আবহ আছে এবং এটিই আমি উপভোগ করি। পারিবারিক আবহের মধ্যে থাকতে উপভোগ করি।”

সেই সময় সরাসরি না বললেও পরে বিসিবি সভাপতি ও বিসিবির বড় কর্তাদের কথায় নানা সময় ফুটে উঠেছে, বিশ্বকাপে ব্যর্থতার বলি হতে হয়েছে সেই সময়ের কোচকে। রোডস অবশ্য ফিরে তাকিয়ে বলছেন, ওই বিশ্বকাপে খুব বাজে খেলেনি বাংলাদেশ।

“আমি যা বলতে পারি, বিশ্বকাপের ম্যাচগুলির দিকে যদি তাকান, পাকিস্তানের বিপক্ষে ম্যাচ ছাড়া অন্যান্য ম্যাচে আমরা ভালো খেলেছি। ভারত, ইংল্যান্ডের বিপক্ষে হেরে গেলেও আমরা ভালো লড়াই করেছি। এমন নয় যে বাংলাদেশ পুরোপুরি বিধ্বস্ত হয়ে গিয়েছিল। আমরা বেশ ভালো খেলেছি। মিশ্র বিশ্বকাপ ছিল আসলে, ভালো কিছু জয় পেয়েছিলাম আমরা, নিউ জিল্যান্ডকেও যথেষ্ট বেগ দিয়েছিলাম। আমার তাই মনে হয়, লোকে যতটা ভাবে, ততটা বাজে বিশ্বকাপ ছিল না সম্ভবত।”

About রাসেল আহমেদ

Check Also

যদি ১১ জনই সেঞ্চুরি করে তাহলে তো রান ১১০০ হবে

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের ৫ম দিনে ১ ঘণ্টা বাকি থাকতে চট্টগ্রাম টেস্ট ফলাফল ড্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *