চাহিদা প্রচুর, কিন্তু স্টোকসের আইপিএল খেলা অনিশ্চিত

আইপিএলের নিলামে নাম দিবেন কিনা, প্রথমে দ্বিধায় ছিলেন জো রুট। হোবার্ট টেস্টে হেরে যাওয়ার পরই তিনি জানিয়ে দেন, নিজের অনিচ্ছার কথা। ইংলিশ অধিনায়কের পথে হাঁটার সম্ভাবনা প্রবল বেন স্টোকসেরও। ২০১৮ আসরের আইপিএল নিলামে অবিক্রিত থাকার পর থেকে আর সেখানে নাম দেননি রুট। গত সপ্তাহে একবার বলেছিলেন, আবারও ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার কথা ভাবছেন তিনি। তবে হোবার্ট টেস্টে তিন দিনেই হারের পর রুট নিশ্চিত করেন, আইপিএলের নিলামে নাম না দেওয়ার বিষয়টি।

“এই (টেস্ট) দলটির জন্য আমাদের অনেক কিছু করতে হবে। দলটিতে আমার সব শক্তি দিতে হবে। আমি যতটা সম্ভব ত্যাগ স্বীকার করব, কারণ আমি আমার দেশের টেস্ট ক্রিকেটকে সফল করতে মরিয়া। যে অবস্থায় আমরা থাকতে চাই দলকে সেখানে নেওয়ার চেষ্টা করছি।”

২০১৯ সালের মে মাস থেকে আন্তর্জাতিক কোনো টি-টোয়েন্টি খেলেননি রুট। ঘরোয়া টি-টোয়েন্টিতে টুকটাক খেললেও আইপিএলে তার দল পাওয়ার বাস্তব সম্ভাবনা ছিল ক্ষীণ। তবে স্টোকসের চাহিদা প্রচুর।

কিন্তু ক্রিকইনফো জানতে পেরেছে, সময়সীমা শেষ হওয়ার আগে স্টোকসের নিলামে নাম লেখানোর আশা করছে না ফ্র্যাঞ্চাইজিগুলো। আগামী বৃহস্পতিবার শেষ হবে এই সময়সীমা। স্টোকসের আইপিএল খেলা নিয়ে নিশ্চিত নন ইংলিশ কোচ ক্রিস সিলভারউডও।

About রাসেল আহমেদ

Check Also

যদি ১১ জনই সেঞ্চুরি করে তাহলে তো রান ১১০০ হবে

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের ৫ম দিনে ১ ঘণ্টা বাকি থাকতে চট্টগ্রাম টেস্ট ফলাফল ড্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *