ডিআরএস আনার জন্য আইসিসি পর্যন্ত চেষ্টা করেছে বিসিবি

ফরচুন বরিশালের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হওয়ার দিন সাকিব বলেছিলেন ট্রফি নিয়েই বরিশালে যেতে চান তিনি। জার্সি উন্মোচন অনুষ্ঠান মঙ্গলবার আবারও একই কথা জানালেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এ বিষয়ে সাকিব বলেন, ‘ফরচুন বরিশালের জার্সি উন্মোচন হলো। আমরা সবাই খুব খুশি। এখানে আমাদের দলের সব সদস্যরাই আছেন। সবাই খুব ফিট আছেন। আশা করি আমরা বরিশালবাসীকে এবারের ট্রফিটা দিতে পারব। মঙ্গলবার বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগে (বিবিপিএল) অংশ নিতে যাওয়া ফরচুন বরিশাল দলের জার্সি উন্মোচন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। রাজধানীর হোটেল শেরাটনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফরচুন বরিশালের টিম কম্বিনেশন নিয়ে সাকিব আল হাসন বলেন, “আমাদের দলের কম্বিনেশন অনেক ভালো। এখন আমরা আমাদের কোনো সমস্যা দেখছি না। খেলা শুরু হলে সমস্যাগুলো খুঁজে বের করব। তখন সেগুলো কাটিয়ে উঠার চেষ্টা করব”।

বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগের এবারের আসরে ডিআরএস নেই। এই প্রসঙ্গে টাইগার অলরাউন্ডার সাকিব বলেন, “যে প্রযুক্তিটা ব্যবহার হচ্ছে সেটা খুব বেশি দিন আসেনি আন্তর্জাতিক ক্রিকেটে। যদি থাকত অবশ্যই ভাল হত। না থাকাটা একটু হতাশার”।

“কিন্তু আমার ধারণা বিসিবি তাদের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছে। আপনারা যদি বিসিবির সিইওর ইন্টারভিউ দেখে থাকেন তারা আইসিসি পর্যন্ত চেষ্টা করেছে ডিআরএসটা আনার। যেহেতু সম্ভব হয়নি এটা নিয়ে কথা বলার আর কিছু নেই।”

তবে ডিআরএস না থাকলেও অন্যায্য কিছু হবে না বলেই মনে করেন সাকিব। তার বিশ্বাস বিপিএল হবে একদম বিতর্ক মুক্ত, “আমার কাছে মনে হয় খুব ভাল একটা ফেয়ার টুর্নামেন্ট হবে। যেখানে সেরা দলটাই জিতবে।”

About রাসেল আহমেদ

Check Also

যদি ১১ জনই সেঞ্চুরি করে তাহলে তো রান ১১০০ হবে

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের ৫ম দিনে ১ ঘণ্টা বাকি থাকতে চট্টগ্রাম টেস্ট ফলাফল ড্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *