অপুর হাতে ৫ সেলাই, অনিশ্চিত চট্টগ্রাম পর্বে

নাগিন ডেন্স আর পুষ্পা দেখানো অফ স্পিনার নাজমুল ইসলাম অপুর হাতে পড়েছে ৫টি সেলাই। আজ ঢকার বিপক্ষে বলের আঘাতে হাতে চোট পান তিনি। এতে কয়েকদিনের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন তিনি। এই চোটের কারনে তিনি প্রায় অনিশ্চিত চট্টগ্রাম পর্বে। আজ মিনিস্টার ঢাকার ইনিংসের ত্রয়োদশ ওভারে অপু তার দ্বিতীয় ওভার বোলিং করতে আসেন। ঐ ওভারে তিনি শিকার করেন নাঈম শেখ ও আন্দ্রে রাসেলকে, যা ম্যাচের মোড় ঘুরিয়ে সিলেটকে বসায় চালকের আসনে। তবে ঐ ওভারেই অপু বাঁধান চোট।

এরপর আরও দুটি উইকেট পান অপু, ফিল্ডিংও করেছেন পুরো সময়জুড়ে। তবে সবই করেছেন এই চোটকে সঙ্গী করে। ১৮ রানের খরচায় ৪ উইকেট শিকার করে ম্যাচসেরা অপুকে ম্যাচের পরপরই ছুটতে হয় হাসপাতালে। সেখানে অপুর হাতে পড়েছে ৫ সেলাই। আপাতত তাই বল-ব্যাট থেকে দূরে থাকতে হবে এই ক্রিকেটারকে। সিলেটের ফ্র্যাঞ্চাইজি সূত্র জানিয়েছে, অপুকে ৪৮ ঘণ্টা বিশ্রামে থাকার জন্য বলা হয়েছে। ২ দিন পর তার চোটের অবস্থা পর্যবেক্ষণ করা হবে। তবে চোটের যে ধরন, তাতে বিপিএলের চট্টগ্রাম পর্বে অপু অনিশ্চিতই বলা চলে।

বিপিএলে ২৬ ও ২৭ জানুয়ারি কোনো ম্যাচ নেই। ২৮ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে, যেখানে সিলেট খেলবে দুটি ম্যাচ। চোটের পুনর্বাসনের কারণে এই দুটি ম্যাচ হাতছাড়া হতে পারে অপুর।

About raihan ahmed

Check Also

যদি ১১ জনই সেঞ্চুরি করে তাহলে তো রান ১১০০ হবে

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের ৫ম দিনে ১ ঘণ্টা বাকি থাকতে চট্টগ্রাম টেস্ট ফলাফল ড্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *