যে ৬ ভেন্যুতে অনুষ্ঠিত হবে এবারের আইপিএল

ক্রিকেট বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্রাঞ্চাইঝি লিগ আইপিএল খেলা শুরু হবে শীগ্রই। জনপ্রিয় এই টুর্নামেন্টের নিলাম শেষে, দল ও গুচিয়েছে ফ্রাঞ্চাইঝি গুলো। এবার অপেক্ষার পালা আইপিএল শুরু হওয়া নিয়ে। ভারতে কোভিড পরিস্থিতি ভালো না হওয়ায় ছ’টি ভেন্যুকে বেছে নেওয়া হয়েছে। এমনকী ফাইনাল ম্যাচ কোথায় হতে পারে, তাও ঠিক হয়ে গিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আসন্ন টুর্নামেন্টের জন্য মোট ছ’টি ভেন্যু বেছে নেওয়া হয়েছে। তার মধ্যে পাঁচটি ভেন্যু মহারাষ্ট্রেই। প্রাথমিকভাবে শোনা যাচ্ছে, ওয়াংখেড়ে, ব্রেবন, ডিওয়াই পাতিল, মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন এবং নবি মুম্বইয়ে নবনির্মিত জিও স্টেডিয়ামে বসতে পারে আইপিএলের আসর। এই পাঁচটি স্টেডিয়ামে হবে ৭০টি ম্যাচ। বলাই বাহুল্য, এমনটা হলে মুম্বইবাসীর পোয়া বারো।

অপরদিকে প্লে-অফের ম্যাচগুলি এবং ফাইনালটি হতে পারে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। অর্থাৎ অভিষেক মরশুমে আহমেদাবাদ ফাইনালে পৌঁছতে পারলে ঘরের মাঠে খেলার সুযোগ পেতে পারেন হার্দিক পাণ্ডিয়ারা। সব ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষেই সব জল্পনার অবসান ঘটিয়ে আইপিএলের দিনক্ষণ ও ভেন্যু সরকারিভাবে ঘোষণা করবে

About raihan ahmed

Check Also

নিলামের সময় বুক ধড়ফড় করছিল ১২ কোটির আইয়ারের

জনপ্রিয় ফ্রাঞ্চাইঝি লিগ আইপিএলের নিলাম শেষে দল গঠন থেকে শুরু করে মোটামুটি সব প্রস্ততি সম্পন্ন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *