নিলামের সময় বুক ধড়ফড় করছিল ১২ কোটির আইয়ারের

জনপ্রিয় ফ্রাঞ্চাইঝি লিগ আইপিএলের নিলাম শেষে দল গঠন থেকে শুরু করে মোটামুটি সব প্রস্ততি সম্পন্ন। এবার পালা ১৫ তম এই আসরের পর্দা উঠার। তবে এখনো রেশ কাটেনি রোমান্সকর নিলামের। নিলাম শেষ হলেও এখনো ক্রিকেটারদের কল্পনায় নিলামের মুহুর্ত গুলোর। এবার আগ্রহের তুঙ্গে থাকা ডানহাতি শ্রেয়াস আইয়ারকে দলে নিতে ১২ কোটি ২৫ লাখ রুপি খরচ করতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। ফ্র্যাঞ্চাইজিগুলোর এমন আগ্রহ থাকলেও মেগা নিলামের সময় বুক ধড়ফড় করছিল আইয়ারের।

বেঙ্গালুরুতে যখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মেগা নিলাম চলছিল তখন ভারতের দলের ক্রিকেটারদের সঙ্গে বসে টিভিতে সেটা দেখছিলেন তিনি। ইংল্যান্ডের ইয়ন মরগানকে ছেড়ে দেয়ায় অধিনায়ক আইয়ারের জন্য উঠে পড়ে লেগেছিল কলকাতা। একই চিত্র ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুও। কারণ সর্বশেষ মৌসুম দিয়ে দলটির নেতৃত্ব ছেড়েছেন বিরাট কোহলি। তবে মেগা নিলামে দিল্লি, লক্ষ্ণৌ সুপার জায়ান্টস, গুজরাট টাইটান্স এবং বেঙ্গালুরুকে হটিয়ে বড় অঙ্কে আইয়ারকে দলে নেয় কলকাতা।

কলকাতার ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে আইয়ার বলেন, ‘হ্যাঁ, আমি নিলাম দেখছিলাম। শুরু থেকেই কেকেআর আমাকে পাওয়ার চেষ্টা করেছে। অন্য বড় কিছু ফ্র্যাঞ্চাইজিও নেমেছিল। আমার মনে আছে, অনেকক্ষণ চলেছে। আমরা ভারতীয় দলের খেলোয়াড়েরা সবাই একসঙ্গে বসে টিভিতে নিলাম দেখছিলাম। আমার বুক ধড়ফড় করছিল এবং নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারছিলাম না।’

About raihan ahmed

Check Also

নতুন অধিনায়কের নাম ঘোষণা করল পাঞ্জাব কিংস

দরজায় কড়া নড়ছে আইপিএলের। এবার আইপিএলে সবগুলো দল অধিনায়কের নাম ঘোষণা করলেও পান্জাবের অধিনায়কত্ব নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *