রিয়াল মাদ্রিদের এমন জয় বিশ্বাস হচ্ছে না মেসির

মাত্র দুই মাস আগেই এমন কিছু স্বচক্ষে দেখেছেন লিওনেল মেসি। চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে বার্নাব্যুতে অবিশ্বাস্য এক গল্প লিখেছিল রিয়াল মাদ্রিদ। দুই লেগের ১৫০ মিনিট পর্যন্ত পিছিয়ে থাকা রিয়াল পিএসজিকে স্তব্ধ করে ৩ গোল দিয়ে বসেছিল। ৩-১ গোলে হেরে সেদিন চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে পড়েছিল মেসির পিএসজি।গতকাল বার্নাব্যুতে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের স্কোরও ৩-১। আরেকটি অবিশ্বাস্য প্রত্যাবর্তনের গল্প লিখেছে রিয়াল।

গতকাল স্ট্রিমিং করছিলেন আগুয়েরো। আরেক সিটি কিংবদন্তি ও আর্জেন্টাইন ফরোয়ার্ড কার্লোস তেভেজ ছিলেন তাঁর সঙ্গী। দুজনে মিলে ম্যাচের বিভিন্ন মুহূর্তের বর্ণনা দিচ্ছিলেন। ৯০ ও ৯১ মিনিটে রদ্রিগোর দুই গোলে ম্যাচ অতিরিক্ত সময়ে গড়ায়। ৯৫ মিনিটে করিম বেনজেমার পেনাল্টি গোলে রিয়াল এগিয়েও যায়। মুখে একরাশ হতাশা ও বিরক্তি নিয়ে সে গোলেরও বর্ণনা দিয়েছেন আগুয়েরো। তাঁর স্ট্রিমিংসেবার একজন নিবিষ্ট শ্রোতা যে স্বয়ং মেসি, সেটা জানা গেল একটু পরই।

একটু পরই আগুয়েরো জানালেন, তাঁর কাছে একজন বার্তা পাঠিয়েছেন। সে বার্তায় মেসি ছাপার অযোগ্য ভাষায় যা বলেছেন, তার প্রকাশযোগ্য রূপটি হলো, ‘রিয়াল মাদ্রিদের তৃতীয় গোলের পর আমাকে একটা মেসেজ দিয়েছে, “রসিকতা করো না, এটা অসম্ভব।”’ বার্সার একজন হয়ে রিয়ালের জয় এমনিতেই সহ্য করা কঠিন। আর সে জয়টা যদি এভাবে আসে, তাহলে তো জ্বলুনি আরও বাড়ে।

About রাসেল আহমেদ

Check Also

আয়ের তালিকায় শীর্ষে মেসি, তিনে রোনালদো

গত এক বছরে সেরা আয় করা ক্রীড়াবিদদের তালিকা প্রকাশ করেছে ফোর্বস। সেই তালিকার শীর্ষে আছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *