আমার জীবনের মুদ্রার সব পিঠই দেখা হয়ে গেল-ঃ কোহেলি

আইপিএলের চলতি আসরে শুরু থেকেই ছন্দহীন বিরাট কোহলি। ১২ ম্যাচে ১৯.৬৩ গড়ে মাত্র ২১৬ রান করেছেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এই তারকা ব্যাটসম্যান। আইপিএলের গত ১৪ আসরের ইতিহাসে ৩ বার গোল্ডেন ডাক পাওয়া কোহলি এবারের আসরেই তিনবার ফিরেছেন শূন্য রানে। চলতি আইপএলে তার সর্বোচ্চ সংগ্রহ ৫৮ রান। এতটা বাজে ফর্মে ক্যারিয়ারের কখনো ছিলেন না।

বিরাট কোহলির সাম্প্রতিক ফর্ম নিয়ে সাবেক ক্রিকেটাররা গণমাধ্যমে বিভিন্ন কথা বলছেন। কোহলির জাতীয় দলের সাবেক কোচ রবি শাস্ত্রী কিছুদিন আগে বিরাটকে আইপিএল থেকে বিশ্রামে যেতে পরামর্শ দেন। ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার সুনীল গাভাস্কার বলেছেন, কোহলি হয়তো তার সব রান তুলে রেখেছেন ভারতীয় দলের জন্য।

বাজে ফর্মে থাকা এই তারকার মনের অবস্থা কেমন, সেটির ইঙ্গিত দিয়ে কোহলি টুইটারে বলেন, আমার কাছে মনে হলো, আমার জীবনের মুদ্রার সব পিঠই দেখা হয়ে গেল। অনেক দিন পর এক খেলাতেই অনেক কিছু দেখলাম।

তিনি আরও বলেন, আমি জানি আমার মনের অবস্থা কী! আমি যা অনুভব করছি, সেটি অন্যরা কেউই অনুভব করতে পারবেন না। অন্যরা তো আমার ওই মুহূর্তগুলো বুঝতে পারবেন না। আমি কীভাবে এসব কথাবার্তা থেকে দূরে থাকতে পারি! আপনাকে হয় টিভি মিউট করে রাখতে হবে অথবা বাইরের আলোচনা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে হবে। আমি দুটিই করার চেষ্টা করছি। সূত্র: এনডিটিভি, হিন্দুস্তান টাইমস, টাইমস অব ইন্ডিয়া

About রাসেল আহমেদ

Check Also

যদি ১১ জনই সেঞ্চুরি করে তাহলে তো রান ১১০০ হবে

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার প্রথম টেস্টের ৫ম দিনে ১ ঘণ্টা বাকি থাকতে চট্টগ্রাম টেস্ট ফলাফল ড্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *